1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৩:১৪ পূর্বাহ্ন
শিরোনাম
নড়াইলে কৃষককে কুপিয়ে হত্যা,অভিযুক্ত আটক মেয়র লিটনের সাথে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাব নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ফরিদপুরের ভাঙ্গায় ট্রাফিক সপ্তাহ পালিত ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে হাসান ইকবালের শুভেচ্ছা কাপাসিয়ায় মেম্বার পদপ্রার্থী হিসেবে দোয়া ও সমর্থন প্রত্যাশা করছেন ছালাম ফকির বিদ্রোহী প্রার্থী হওয়ায় দল থেকে বহিস্কার পৌর মেয়র আলী আহাম্মদ ঢালীর মৃত্যুতে ইতালী আওয়ামী লীগের শোক প্রকাশ দক্ষিণ কোরিয়ার নবনিযুক্ত রাষ্ট্রদূত জনাব দেলোয়ার হোসেনের সাথে বাংলাদেশ আওয়ামী যুবলীগ দক্ষিণ কোরিয়া শাখার নেতৃবৃন্দের সৌজন্যে সাক্ষাৎ জার্মান ইউরো বাংলা টিভির আয়োজনে কবি আবৃত্তিকার শিল্পী রাজনৈতিক নেত্রী শিক্ষিকা গায়িকা টিভি উপস্থাপিকা ফ্যাশন ডিজাইনার সাহিত্যিক ও সমাজ নেত্রীদের নিয়ে এক মনোরঞ্জন শুভ সন্ধ্যার আড্ডা রিং আইডির কার্যক্রম পুনরায় চালুসহ পরিচালকের মুক্তির দাবি

নড়াইলে গৃহবধু মনিরা আত্মহত্যা প্ররোচণা মামলা আকিদুর ও শওকত মোল্যাকে গ্রেফতারে পুলিশের টালবাহানা

নিজস্ব প্রতিনিধি
  • সময় : রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০২০
  • ১১০ জন পড়েছেন

নড়াইলের লোহাগড়ায় মনিরা বেগম আত্মহত্যা প্ররোচণা মামলার প্রধান আসামি আকিদুর শেখ ও শওকত মোল্যাকে অজ্ঞাত কারণে পুলিশ গ্রেফতার করছে না মর্মে অভিযোগ উঠেছে। মামলা দায়েরের দু’মাস অতিবাহিত হলেও পুলিশ তাদের গ্রেফতার না করায় জনমনে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, উপজেলার ইতনা ইউনিয়নের উত্তর লংকারচর গ্রামের মনি শেখের ছেলে গ্রাম্য ডাক্তার আকিদুর শেখ দুবাই প্রবাসী মো. লোকমান বিশ্বাস ওরফে আসমানের স্ত্রী মনিরা বেগমের সঙ্গে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়ে বলে গুঞ্জন ছিল। আকিদুর তার পরকীয়া প্রেমিকা মনিরার নগ্ন ছবি তুলে ব্লাক মেইলও ভয়ভীতি দেখিয়ে বিভিন্ন সময়ে প্রায় ১০লাখ টাকা হাতিয়ে নেয় বলে স্থানীয়দের অভিযোগ। টাকা হাতিয়ে নিয়ে সে ক্ষান্ত হয়নি। তার কাম প্রবৃত্তি চরিতার্থ করার উদ্দেশ্য নিয়ে ২৯ জানুয়ারি গভীর রাতে আকিদুর তার দু’সহযোগীকে নিয়ে গৃহবধূ মনিরার ঘরে প্রবেশ করে জোর পূর্বক অবৈধ সম্পর্ক স্থাপনের চেষ্টা করে। মনিরা এতে বঁাধা দিলে আকিদুর ও তার দু’সহযোগী মহিনুর ও শওকত মোল্যা মিলে ওই গৃহবধূকে বেদম মারপিট করে। গৃহবধূ মনিরার আত্মচিৎকারে প্রতিবেশিরা এগিয়ে এলে লম্পট আকিদুর ও তার দু’সহযোগী দু’টি মোবাইল ফোন ফেলে দেঁৗড়ে পালিয়ে যায়। গ্রাম্য ডাক্তার আকিদুর ও তার দু’সহযোগীর অনৈতিক কার্যকলাপে অতিষ্ঠ হয়ে অপমানে লোকলজ্জার ভয়ে গৃহবধূ মনিরা ওই ঘটনার পরদিন ১মার্চ সকালে বিষ পানে আত্মহত্যা করে।

নিহত গৃহবধূ মনিরার স্বামী লোকমান বিশ্বাস ওরফে আসমান বিদেশ থেকে ঘটনা শুনে দেশের বাড়ি চলে আসে। তিনি বাদী হয়ে গত ২৮জুন তিন জনের নাম উল্লেখ করে লোহাগড়া থানায় মামলা দায়ের করে। তখন এজাহার নামীয় দু’নম্বর আসামি মহিনুরকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে।

মামলা দায়েরের দু’মাস অতিবাহিত হলেও মামলার প্রধান আসামি আকিদুর ও শওকত মোল্যাকে গ্রেফতারে পুলিশ রহস্য জনক কারণে নানা টাল বাহানা করছে। তারা এলাকায় প্রকাশ্যে ঘোরাফেরা করছে।

অপরদিকে, বাদীকে মামলা তুলে নিতে ভয়ভীতি ও হুমকি দিচ্ছে। মামলার ওই দুই আসামীকে দ্রুত গ্রেফতারের জন্য বাদী ও নিহতের স্বজনরা

পুলিশ সুপারের আশু হস্তক্ষেপ কামনা করেছেন। এ প্রসঙ্গে মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) মো. সাফাত রহমান বলেন, ‘মামলার তদন্ত চলছে। ওই পলাতক দুই আসামিকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা