1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৩৮ পূর্বাহ্ন

মির্জাপুরে ২৫০ বোতল ফেনসিডিল সহ ২ মাদক ব্যবসায়ী আটক

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর, ২০২০
  • ২০৪ জন পড়েছেন

শামীম মিয়া,
মির্জাপুর(টাঙ্গাইল)প্রতিনিধিঃটাঙ্গাইলের মির্জাপুর উপজেলায় ২৫০ বোতল ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে মির্জাপুর থানা পুলিশ। বুধবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার পাকুল্যা এলাকা সংলগ্ন ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক থেকে অভিযান চালিয়ে ট্রাক গাড়ি তল্লাশি করে ২৫০ বোতল ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।আটককৃতরা হলেন,গাজীপুর জেলার কোনাবাড়ি উপজেলার বাইমাইল গ্রামের শফি রহমানের ছেলে সোহেল রানা (২৪) ও লালমনিরহাট জেলার হাতিবান্ধা উপজেলার টংভাঙ্গা গ্রামের আফজাল হোসেনের ছেলে আনিসুর রহমান (২৫)।

পুলিশ জানায়,উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা গাজীপুরগামী ট্রাকযোগে (ঢাকা মেট্রো- ১৫-৫৭৫৭) অবৈধ জিনিস বহন করা হচ্ছে, এমন গোপন সংবাদ পেয়ে পাকুল্যা নামক এলাকায় ট্রাকটি পৌছালে গাড়িটি থামিয়ে তল্লাশি করা হয়। সে সময় ২ জন মাদক ব্যবসায়ীকে (ট্রাকের চালক ও হেল্পার) আটক করা হয় এবং ট্রাক তল্লাশি করে ২টি ব্যাগ থেকে ২৫০ বোতল ফেনসিডিল ও ট্রাক জব্দ করা হয়।

এ ব্যাপারে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মির্জাপুর থানায় একটি মামলা দায়ের হয়েছে। মামলা নং-০৫/১০-০৯-২০২০। অভিযানে নেতৃত্ব দেয়া পুলিশ কর্মকর্তা (এস.আই) মুরাদ জাহান বলেন, তাদের বৃহস্পতিবার দুপুরে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে এবং ৫ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: