1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

সময় টিভি’র কক্সবাজার প্রতিনিধি রুবেলকে হত্যাচেষ্টার প্রতিবাদে বেনাপোলে মানববন্ধন

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর, ২০২০
  • ৩০৩ জন পড়েছেন

মোঃসাহিদুল ইসলাম শাহীন,বেনাপোল(যশোর):-
সময় টিভি’র কক্সবাজার প্রতিনিধি সুজাউদ্দিন রুবেলকে হত্যাচেষ্টার প্রতিবাদ ও হামলাকারীদের দ্রুত শাস্তির আওতায় আনার দাবিতে বেনাপোলে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

বৃহস্প্রতিবার (১০ই সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে দেশের বৃহত্তম স্থলবন্দর বেনাপোলে কাষ্টমস্ হাউজের সম্মুখস্থ প্রধান সড়কে বেনাপোলে কর্মরত সাংবাদিকবৃন্দের আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানব বন্ধন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সীমান্ত প্রেসক্লাব বেনাপোল এর সভাপতি মোঃ সাহিদুল ইসলাম শাহিন ও সঞ্চালনায় ছিলেন সময় টিভির বেনাপোল প্রতিনিধি মোঃ আজিজুল হক।

মানববন্ধনে বক্তব্য রাখেন, চ্যানেল আইয়ের বেনাপোল প্রতিনিধি সাজেদুর রহমান , প্রতিদিনের কথার প্রতিনিধি আনিসুর রহমান, জয়যাত্রা টেলিভিশনের প্রতিনিধি ও সীমান্ত প্রেসক্লাবের সাধারন সম্পাদক আইয়ুব হোসেন পক্ষী, দৈনিক সময় কালের প্রকাশক ও সম্পাদক আজিবার রহমান, ইনডিপেনডেন্ট টিভির প্রতিনিধি আব্দুর রহিম, এশিয়ান টিভির প্রতিনিধি মিলন খান,দৈনিক কল্যানের শার্শা প্রতিনিধি আব্দুল জলিল ৷

মানববন্ধনে অংশ নেন বেনাপোলে কর্মরত টেলিভিশন, পত্রিকা ও অনলাইনের সাংবাদিক বৃন্দ ও পেশাজীবী সংগঠন।

উল্লেখ্য শনিবার রাত ১২ টার দিকে দৈনিক কক্সবাজার পত্রিকায় কাজ শেষ করে বাড়ি ফেরার পথে জেলা পরিষদের সামনে হঠাৎ কয়েকজন দুর্বৃত্ত পেছন থেকে সময় টিভির কক্সবাজার ষ্টাফ রিপোর্টার রুবেলের গলা টিপে ধরে। এক পর্যায়ে শ্বাসরুদ্ধ হয়ে সাংবাদিক রুবেল মাটিতে ঢলে পড়লে দুর্বৃত্তরা তাকে ফেলে পালিয়ে যায়। পরে তাকে একজন পথচারী উদ্ধার করে কক্সবাজার সদর মডেল থানায় নিয়ে যায়। পরে তাকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়।

প্রেরক:- মোঃ সাহিদুল ইসলাম শাহীন
বেনাপোল প্রতিনিধি
শার্শা,যশোর।
মোবাইল:-০১৭৯১৩১২১১১।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: