1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৯:০৭ অপরাহ্ন
শিরোনাম

আমাদী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদে এগিয়ে বর্তমান চেয়ারম্যান আমির আলী গাইন

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০
  • ৭৪৭ জন পড়েছেন

শাহ্ হিরো খুলনা জেলা প্রতিনিধি:কয়রা উপজেলার ৭টি ইউনিয়ন এর মধ্য আমাদী ইউনিয়ন এর জন মত জরিপে চেয়ারম্যান পদে এগিয়ে আছেন আমাদী ইউনিয়ন পরিষদের বার বার নির্বাচিত মাদার তেরেসা পুরষ্কার প্রাপ্ত চেয়ারম্যান জনাব আলহাজ্ব আমির আলী গাইন।
আমাদী ইউনিয়ন বাসী মনে করছে বিগত নির্বাচনের পর থেকে এলাকার সর্বস্থরের মানুষের সাথে রয়েছে চেয়ারম্যান আমির আলী গাইনের হৃদয়ের সম্পর্ক। এলাকার উন্নয়নে নিজের উদ্যোগে রেখেছেন বিভিন্ন ভুমিকা। করোনার প্রভাবে ক্ষতিগ্রস্থ নিম্ন আয়ের মানুষ ও হতদরিদ্রদের জন্য চাউল,ডাউল,তৈল,ডিম সহ নিত্য প্রয়োজনীয় সামগ্রী সরকারী বাজেট সহ ব্যাক্তি গত তহবিল থেকে বিতরণ করে চলছেন ।
আসন্ন আমাদী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বর্তমান চেয়ারম্যান আমির আলাী গাইন জনমত জরিপে অনেকটা এগিয়ে রয়েছেন,
ইতিমধ্যে সরব হয়ে উঠছে আমাদী ইউনিয়নের হাট বাজারগুলো চায়ের দোকান,স্থানীয়রা জানান, আমির আলাী গাইন পুনরায় আবার ও চেয়ারম্যান নির্বাচিত হলে এই জনপদে উন্নয়নের পাশাপাশী বাড়বে কর্মসংস্থান। আমির আলী গাইনের যোগ্যতা আছে উন্নয়ন, কর্মসংস্থান ও আর্থ সামাজিক অবস্থার আমুল পরিবর্তনের। বিগত নির্বাচনের পর থেকেই বিভিন্ন উন্নয়ন কর্মসুচি বাস্তবায়নে নিজেকে জড়িয়ে রেখেছেন। আমির আলী গাইন প্রর্কৃতপক্ষে আমাদী ইউনিয়নের মাটি ও মানুষের নেতা, তায় আমাদী ইউনিয়ন বাসি আবারো পুনরায় চেয়ারম্যান হিসেবে আমির আলী গাইন কে দেখতে চায়।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা