1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৮:২২ অপরাহ্ন
শিরোনাম
ভূল্লীতে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা আইটি ট্রেনিং নিয়ে ঘরে বসেই ডলার ইনকাম করা সম্ভব, প্রতিমন্ত্রী পলক বীরমুক্তিযোদ্ধা শফিউর রহমান শফির মুক্তির দাবীতে রাজশাহীতে বিক্ষোভ নিউইয়র্কে সিলেট দক্ষিণ সুরমাবাসীর’র বার্ষিক বনভোজন ও মিলনমেলা টিউলিপ সিদ্দিক যুক্তরাজ্যের নগর বিষয়ক মন্ত্রী হওয়ায় রসায়নবিদ আলহাজ্ব ডক্টর মোঃ জাফর ইকবালের অভিনন্দন টিউলিপ সিদ্দিক যুক্তরাজ্যের নগর বিষয়ক মন্ত্রী হওয়ায় হাসান ইকবালের অভিনন্দন শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে শ্বশান ঘাটের বন্ধ রাস্তা খুলে দিলেন এমপি সুজন চারঘাট প্রেসক্লাবের সভাপতিসহ তিন সদস্যকে অব্যাহতি ঠাকুরগাঁওয়ে ভারী বর্ষণে ভেঙে গেছে সড়ক, যাতায়াতে দু*র্ভোগ

শাহজাদপুরে ৩ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে মামলা

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০
  • ১৭৩ জন পড়েছেন

আজিজুর রহমান মুন্না সিরাজগঞ্জঃ সিরাজগঞ্জের শাহজাদপুরে গত বৃহস্পতিবার ৩ বছরের একটি শিশুকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করেছে শিশুটির পিতা মোঃ খাইরুল ইসলাম।
মামলার এজাহার সূত্রে জানা যায়, শাহজাদপুর উপজেলার কৈজুরী ইউনিয়নের পাথালিয়া নতুন পাড়ার খাইরুল ইসলামের ৩ বছর বয়সী শিশু কন্যাকে ৭ই আগষ্ট সন্ধ্যায় প্রতিবেশী মোঃ শাহজাহানের পুত্র মোঃ ফজল (১৯) চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরে শিশুটির চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে ধর্ষক ফজলকে হাতেনাতে আটক করে।
শিশুটিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেসা মুজিব হাসপাতালে স্থানান্তর করা হয়।
এই ঘটনার পর ধর্ষকের পরিবার প্রভাবশালী হওয়ায় তারা প্রভাব খাটিয়ে ধর্ষককে ছাড়িয়ে নিয়ে যায় এবং পরবর্তীতে বিচারের আশ্বাস দিয়ে থানায় মামলা না করার জন্য চাপ দেয়। দীর্ঘদিন অতিবাহিত হলেও ধর্ষণের বিচার না হওয়ায় ধর্ষণের শিকার শিশুটির পিতা গত বৃহস্পতিবার বাদী হয়ে ধর্ষক ফজলকে প্রধান আসামি করে তার পিতা শাহজাহান ও চাচা ফেরদৌস হোসেনকে আসামি করে ৩ জনের নামে মামলা দায়ের করেছে।
এই বিষয়ে শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ শাহিদ মাহমুদ খান জানান, মামলাটি আমরা গুরুত্বসহকারে নিয়েছি এবং উল্লেখিত আসামিদের গ্রেফতারের প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: