1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৯:১৮ অপরাহ্ন
শিরোনাম
নড়াইলে কৃষককে কুপিয়ে হত্যা,অভিযুক্ত আটক মেয়র লিটনের সাথে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাব নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ফরিদপুরের ভাঙ্গায় ট্রাফিক সপ্তাহ পালিত ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে হাসান ইকবালের শুভেচ্ছা কাপাসিয়ায় মেম্বার পদপ্রার্থী হিসেবে দোয়া ও সমর্থন প্রত্যাশা করছেন ছালাম ফকির বিদ্রোহী প্রার্থী হওয়ায় দল থেকে বহিস্কার পৌর মেয়র আলী আহাম্মদ ঢালীর মৃত্যুতে ইতালী আওয়ামী লীগের শোক প্রকাশ দক্ষিণ কোরিয়ার নবনিযুক্ত রাষ্ট্রদূত জনাব দেলোয়ার হোসেনের সাথে বাংলাদেশ আওয়ামী যুবলীগ দক্ষিণ কোরিয়া শাখার নেতৃবৃন্দের সৌজন্যে সাক্ষাৎ জার্মান ইউরো বাংলা টিভির আয়োজনে কবি আবৃত্তিকার শিল্পী রাজনৈতিক নেত্রী শিক্ষিকা গায়িকা টিভি উপস্থাপিকা ফ্যাশন ডিজাইনার সাহিত্যিক ও সমাজ নেত্রীদের নিয়ে এক মনোরঞ্জন শুভ সন্ধ্যার আড্ডা রিং আইডির কার্যক্রম পুনরায় চালুসহ পরিচালকের মুক্তির দাবি

সাংসদ আফিল উদ্দিনের নির্দেশে বেনাপোল পৌর আইল্যান্ড ঝুকিমুক্ত করলো বেনাপোল-শার্শা ছাত্রলীগ

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ১২ সেপ্টেম্বর, ২০২০
  • ২৯৮ জন পড়েছেন

মোঃ সাহিদুল ইসলাম শাহীন,বেনাপোল(যশোর):-বেনাপোল পৌর শহর কে সৌন্দর্য্য করে তুলতে ২০১২ ইং সালে বেনাপোল পৌরসভা উন্নয়ন বাজেটের আওতায় বেনাপোল পৌর সড়ক গুলিতে সোডিয়াম বাতি প্রজ্বলন,সড়ক গুলো শোভাবর্ধনে ফুলের টব বসানো এবং তা সংরক্ষনে তার কাঁটা রোল দিয়ে মুড়িয়ে দেওয়া হয় বাজারের বলফিল্ড এলাকা থেকে শুরু করে সীমান্তের জিরো পয়েন্ট পর্যন্ত ২ কিলোমিটার ব্যাপী। নতুনত্ব অবস্থায় আইল্যান্ড পরিচর্যার কাজে জোর দেওয়া হলেও দিন দিন পৌর কর্তৃপক্ষের অযত্ন অবহেলায় দীর্ঘ এই আইল্যান্ডটি ভগ্নদশার সৃস্টি হয়েছে। আইল্যান্ডের ইটগুলো ছড়িয়ে ছিটিয়ে পড়ে আছে রাস্তার উপর,সিমেন্টের তৈরী অধিকাংশ ফুলের টব গুলি ভেঙ্গে চুরমার হয়ে গেছে,ভারী যান বাহনের ধাক্কায় কাঁটা তারের বেড়াও রাস্তার দু-ধার ধরে যত্রতত্র পড়ে আছে। যান চলাচল সহ সাধারন মানুষ পায়ে হেটে রাস্তা পারাপারে ঝুকির মধ্যে পড়ে যায়। এ গুলো মেরামত কিংবা দেখভালে বেনাপোল পৌর কর্তৃপক্ষের কোনপ্রকার নজরদারী নেই বললেই চলে। অথচ এ সকল পরিচ্ছন্ন এবং পরিচর্যার কাজে নিয়োজিত রাখা হয়েছে পৌর পরিচ্ছন্ন কর্মীবাহিনী। পৌর কর্তৃপক্ষের অনীহার কারনে পরিচ্ছন্ন কর্মীরা অলস সময় পার করে কাটিয়ে দিচ্ছেন। তাহলে শোভাবর্ধনের নামে লক্ষ লক্ষ টাকা ব্যয় করা হলো কার স্বার্থে? শুধুমাত্র পৌর কর্তৃপক্ষের দায়িত্ব এবং অবহেলার কারনে নষ্ট হতে চলেছে লক্ষ লক্ষ টাকা ব্যয়ে নির্মিত এইসব শোভাবর্ধনকারী নির্মান সামগ্রী।

জীবন ঝুকির এমন পরিস্থিতিতে ছুটে এসেছে বেনাপোল পৌর ছাত্রলীগ ও শার্শা উপজিলা ছাত্রলীগ। তারা শার্শা উপজিলার সাংসদ আলহাজ্ব শেখ আফিল উদ্দিন এর নির্দেশে বিনা পারিশ্রমিকে ঝাপিয়ে পড়ে আইল্যান্ড পরিচ্ছন্নের কাজে।
শুক্রবার(১১ সেপ্টেম্বর) শার্শা উপজিলা ছাত্রলীগের সভাপতি-আব্দুর রহিম সর্দার এর নেতৃত্বে বেনাপোল পৌর ছাত্রলীগ এর সাবেক সভাপতি আল ইমরান ও বর্তমানে সাধারন সম্পাদক তৌহিদুল ইসলাম, সিনিয়র সভাপতি জহির রায়হান,অনিক, সুজন, মিন্টু, ফয়েজুল্লাহ মোড়ল, অরেঞ্জ, বিশাল, রাব্বি।এ ছাড়াও এ কাজে পৌরছাত্রলীগ নেতৃবৃন্দকে সহযোগীতা করে ভবের বেড় ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মাসুদ রানা, সাধারন সম্পাদক মারুফুল হক দিপু,সহ-সভাপতি শান্ত,যুগ্ম সাধারন সম্পাদক সাব্বির, তাছিন, রকি, বাপ্পী, আরিফুল, সুমন, পিপুল, হাসিব, সাদিক,আমান,হৃদয়, বিপ্লব ও অনিক।

বেনাপোল এবং শার্শা ছাত্রলীগের এমন উদ্দ্যোগ কে স্বাগত জানিয়েছেন বেনাপোল পৌরবাসী।তারা বেনাপোল পৌর কতৃপক্ষের দায়িত্বে অবহেলা ও উদসিনতায় ক্ষোভ প্রকাশ করেছেন।

প্রেরক:-মোঃসাহিদুল ইসলাম শাহীন
বেনাপোল প্রতিনিধি
শার্শা,যশোর।
মোবাইল:-০১৭৯১৩১২১১১।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা