1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১২:১২ পূর্বাহ্ন
শিরোনাম
১৫ দফা দাবি মেনে নেওয়াই কাভার্ডভ্যান-ট্রাক মালিক-শ্রমিকদের ধর্মঘট প্রত্যাহার নাগরপুরে মাসকলাই বীজ ও সার বিতরণ দূর্গা পুজার শুভেচ্ছা হিসাবে ভারতে প্রথম চালানে ২৩.১৫ মেট্রিক টন ইলিশ রপ্তানি ঠাকুরগাঁও বালিয়াতে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত ফুলবাড়ীতে চাষীদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ উদ্বোধন। নড়াইলে হত্যা মামলার প্রধান আসামি ইউপি চেয়ারম্যানসহ গ্রেফতার ৩ যুক্তরাষ্ট্র আ’লীগের সাধারণ সম্পাদক পদে আলোচনায় এস, এম, গোলাম রব্বানী চৌধুরী জাতিসংঘের এসডিজি অগ্রগতি পুরস্কার প্রধানমন্ত্রী শেখ হাসিনা অর্জন করায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মোঃ ইদ্রিস ফরাজী ঠাকুরগাঁও বালিয়াতে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত এসডিজি অগ্রগতি পুরস্কার প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা পাওয়ায় হাসান ইকবালের শুভেচ্ছা

স্বাস্থ্য কর্মীদের পিপিই এবং মাস্ক বিতরন করলো বেনাপোলের এসএসসি ২০০৫ ব্যাচ

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০
  • ১৬৫ জন পড়েছেন

মোঃ সাহিদুল ইসলাম শাহীন, বেনাপোল(যশোর):- কোভিড-১৯, করোনা ভাইরাস মোকাবিলায় সর্বাগ্রে যাদের কে যুদ্ধ করতে দেখা যায়,তারা হলেন চিকিৎসক এবং স্বাস্থ্য কর্মীবৃন্দ। স্বাস্থ্যকর্মীদের স্বাস্থ্য নিরাপত্তার কথা চিন্তা করে বেনাপোলের ২০০৫ এসএসসি ব্যাচের শিক্ষার্থীরা সুরক্ষা সামগ্রী নিয়ে তাদের পাশে এসে দাড়ালেন।

শনিবার (১৯ সেপ্টেম্বর) শার্শা উপজেলা থানা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের চিকিৎসক-নার্সসহ স্বাস্থ্য কর্মীদের সুরক্ষা সামগ্রী বিতরণ করে তারা। সুরক্ষা সামগ্রীর মধ্যে রয়েছে পিপিই ৯০ পিচ ও ৫০০ পিচ মাস্ক।

এসএসসি ২০০৫ ব্যাচ শার্শা উপজেলা থানা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের চিকিৎসক মোঃ ইউসুফ আলীর কাছে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রীগুলো হস্তান্তর করেন।

হস্তান্তরকালে এসএসসি ২০০৫ ব্যাচের শিক্ষার্থীরা বলেন, করোনার এই দুর্যোগে স্বাস্থ্যকর্মীরা সামনের সারিতে থেকে লড়াই করে যাচ্ছেন। তাদের পেশাদারিত্ব ও নিরলস পরিশ্রমের প্রতি সম্মান ও কৃতজ্ঞতা জানাতে আমরা তাদের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী উপহার হিসেবে দিয়েছি।

এসময় শার্শা উপজেলা থানা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের চিকিৎসক মোঃ ইউসুফ আলী বলেন, করোনার এই সময়ে স্বাস্থ্য কর্মীদের প্রতিটি সদস্য নিজ নিজ অবস্থান থেকে সাহসের সঙ্গে পেশাগত দায়িত্ব পালন করে আসছেন।

এসএসসি ২০০৫ ব্যাচের ফ্রেন্ডসরা যে ভাবে আমাদের পাশে দাঁড়িয়েছে , আমরা মনে করি- করোনা যুদ্ধে চিকিৎসকরা একা নয়, সমগ্র দেশের মানুষ এর পাশে আছে। এসময় তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

প্রেরক:- মোঃ সাহিদুল ইসলাম শাহীন
বেনাপোল প্রতিনিধি
শার্শা,যশোর।
মোবাইল:-০১৭৯১৩১২১১১।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

You cannot copy content of this page