1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৫৪ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

স্বাস্থ্য কর্মীদের পিপিই এবং মাস্ক বিতরন করলো বেনাপোলের এসএসসি ২০০৫ ব্যাচ

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৬৬ জন পড়েছেন

মোঃ সাহিদুল ইসলাম শাহীন, বেনাপোল(যশোর):- কোভিড-১৯, করোনা ভাইরাস মোকাবিলায় সর্বাগ্রে যাদের কে যুদ্ধ করতে দেখা যায়,তারা হলেন চিকিৎসক এবং স্বাস্থ্য কর্মীবৃন্দ। স্বাস্থ্যকর্মীদের স্বাস্থ্য নিরাপত্তার কথা চিন্তা করে বেনাপোলের ২০০৫ এসএসসি ব্যাচের শিক্ষার্থীরা সুরক্ষা সামগ্রী নিয়ে তাদের পাশে এসে দাড়ালেন।

শনিবার (১৯ সেপ্টেম্বর) শার্শা উপজেলা থানা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের চিকিৎসক-নার্সসহ স্বাস্থ্য কর্মীদের সুরক্ষা সামগ্রী বিতরণ করে তারা। সুরক্ষা সামগ্রীর মধ্যে রয়েছে পিপিই ৯০ পিচ ও ৫০০ পিচ মাস্ক।

এসএসসি ২০০৫ ব্যাচ শার্শা উপজেলা থানা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের চিকিৎসক মোঃ ইউসুফ আলীর কাছে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রীগুলো হস্তান্তর করেন।

হস্তান্তরকালে এসএসসি ২০০৫ ব্যাচের শিক্ষার্থীরা বলেন, করোনার এই দুর্যোগে স্বাস্থ্যকর্মীরা সামনের সারিতে থেকে লড়াই করে যাচ্ছেন। তাদের পেশাদারিত্ব ও নিরলস পরিশ্রমের প্রতি সম্মান ও কৃতজ্ঞতা জানাতে আমরা তাদের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী উপহার হিসেবে দিয়েছি।

এসময় শার্শা উপজেলা থানা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের চিকিৎসক মোঃ ইউসুফ আলী বলেন, করোনার এই সময়ে স্বাস্থ্য কর্মীদের প্রতিটি সদস্য নিজ নিজ অবস্থান থেকে সাহসের সঙ্গে পেশাগত দায়িত্ব পালন করে আসছেন।

এসএসসি ২০০৫ ব্যাচের ফ্রেন্ডসরা যে ভাবে আমাদের পাশে দাঁড়িয়েছে , আমরা মনে করি- করোনা যুদ্ধে চিকিৎসকরা একা নয়, সমগ্র দেশের মানুষ এর পাশে আছে। এসময় তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

প্রেরক:- মোঃ সাহিদুল ইসলাম শাহীন
বেনাপোল প্রতিনিধি
শার্শা,যশোর।
মোবাইল:-০১৭৯১৩১২১১১।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: