1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:০১ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধানের শুভেচ্ছা ও অভিনন্দন

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০
  • ৩২৭ জন পড়েছেন

নিজস্ব প্রতিবেদকঃ

আজ সোমবার (২৮ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার জন্মদিন। ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া গ্রামে জন্মগ্রহণ করেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জন্মদিনের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন চাঁদপুর-১ কচুয়া আসনে আগামী দ্বাদশ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী । কচুয়ার কৃতি সন্তান , জে বি ওয়ান কর্পোরেশনের সন্মানিত চেয়ারম্যান ,বিশিষ্ট সমাজসেবক , মিডিয়া ব্যাক্তিত্ব , ৮০ দশকের সাবেক ছাত্রনেতা ,  ও জাপান আওয়ামী লীগের সংগ্রামী সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধান।

সোমবার (২৮ সেপ্টেম্বর) এক শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন তিনি সে সূত্রে জানা গিয়েছে।

জন্মদিন উপলক্ষে পাঠানো বিশেষ বার্তায় ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধান বলেন, শুভ জন্মদিন বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা প্রিয় নেত্রী শেখ হাসিনা। আধুনিক বিশ্বে বাংলাদেশকে এগিয়ে নেয়ার জন্য আপনার ভূমিকা বাঙ্গালী জাতি স্মরণ রাখবে। আপনার নেতৃত্বে বাংলাদেশের সকল মানুষ সম অধিকার নিয়ে যেকোন ধরনের বৈষম্যমুক্ত পরিবেশে বসবাস করার বাস্তব সম্মত উপযুক্ত পরিবেশ তৈরী করবেন সেই আশাবাদ ব্যক্ত করছি। শুভ হোক আপনার আগামীর পথ চলা। আপনার সুদীপ্ত মেধার আলোয় আলোকিত হোক আগামী প্রজন্ম এবং সাফল্যের দীপ্তচ্ছটায় উদ্ভাসিত হোক বাংলাদেশের হীরক উজ্জ্বল অনাগত আগামী। মহান সৃষ্টিকর্তার নিকট আপনার সুস্বাস্হ্য, দীর্ঘায়ু ও সর্বাঙ্গীন মঙ্গল কামনা করি।

শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশ অর্থনৈতিক ও সামাজিক ক্ষেত্রে অসাধারণ সাফল্য অর্জন করেছে।

বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা নব পর্যায়ের বাংলাদেশের ইতিহাসের নির্মাতা। হিমাদ্রী শিখর সফলতার মূর্ত-স্মারক, উন্নয়নের কাণ্ডারি। উন্নত সমৃদ্ধ ডিজিটাল বাংলাদেশের রূপকার। বাঙালির আশা-আকাক্সক্ষার একান্ত বিশ্বস্ত ঠিকানা, বাঙালির বিশ্বজয়ের স্বপ্ন-সারথী। বিশ্বরাজনীতির উজ্জ্বলতম প্রভা, বিশ্ব পরিমণ্ডলে অনগ্রসর জাতি-দেশ-জনগোষ্ঠীর মুখপাত্র, বিশ্বনন্দিত নেতা। বারবার মৃত্যুর দুয়ার থেকে ফিরে আসা ‘নীলকণ্ঠ পাখি’, মৃত্যুঞ্জয়ী মুক্তমানবী। তিমির হননের অভিযাত্রী, মাদার অব হিউম্যানিটি। আত্মশক্তি-সমৃদ্ধ সত্য-সাধক। প্রগতি-উন্নয়ন শান্তি ও সমৃদ্ধির সুনির্মল-মোহনা। এক কথায় বলতে গেলে সমুদ্র সমান অর্জনে সমৃদ্ধ শেখ হাসিনার কর্মময় জীবন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: