1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৪৯ পূর্বাহ্ন

সিঙ্গাপুর শাখা ছাত্রলীগের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে কেক কাটা ও ভার্চুয়াল দোয়া মাহফিল

স্টাফ রিপোর্টার, ঢাকাঃ
  • সময় : সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০
  • ৪৪৪ জন পড়েছেন

মহামারী করোনা পরিস্থিতিতে সীমিত আকারে সিঙ্গাপুর ছাত্রলীগ এর পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে কেক কাটা ও ভার্চুয়াল দোয়া মাহফিল। এই সময় ভার্চুয়াল মাধ্যমে উপস্থিত সিঙ্গাপুর ছাত্রলীগের সভাপতি সোহাগ মোহাম্মদ ও সাধারণ সম্পাদক জে পি তালাস।

সিঙ্গাপুর ছাত্রলীগের পক্ষে কেক কাটার আয়োজন করেন সহ সভাপতি আরিফ হোসেন ও সহ সভাপতি সজিব জয় হয়। পরে কেক কাটা শেষে ভার্চুয়াল মাধ্যমে দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন খন্দকার হাবিবুর রহমান হাবিব। সহ সভাপতি সিঙ্গাপুর ছাত্রলীগ। জুয়েল রানা, সহ সভাপতি সিঙ্গাপুর ছাত্রলীগ। সাংগঠনিক সম্পাদক সরকার আলমিন সহ আরো অনেকে। এই সময় দোয়া শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থতা কামনা ছাড়াও বঙ্গবন্ধুসহ তার পরিবারের সকল শহীদ, জাতীয় চার নেতা এবং করোনাভাইরাসে মৃত্যুবরণকারী আওয়ামী লীগের তিন জ্যেষ্ঠ নেতা ও অন্যান্য নেতা- কর্মীর জন্য দোয়া করা হয়।দোয়া মহফিলে অংশগ্রহণ করার জন‍্য সকলকে ধন‍্যবাদ জ্ঞাপন করেন সিঙ্গাপুর ছাত্রলীগের সভাপতি ও সিঙ্গাপুর ছাত্রলীগের সাধারণ জে পি তালাস ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: