1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:১০ অপরাহ্ন
শিরোনাম

প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করলো তিতুমীর কলেজ ছাত্রলীগ

মামুন সোহাগ
  • সময় : সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০
  • ৫৯৫ জন পড়েছেন
বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন করেছে রাজধানীর সরকারি তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগ।
২৮ সেপ্টেম্বর (সোমবার) সকাল ১০ টায় কলেজের ছাত্রলীগ চত্বরে স্বাস্থ্যবিধি মেনে জড়ো হয় শিক্ষার্থীরা। খাদ্য বিতরণ, বৃক্ষরোপণ ও দোয়া মাহফিলের মাধ্যমে দিনভর কলেজ ক্যাম্পাসে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করা হয়।
গোটা ক্যাম্পাসের বিভিন্ন গুরুত্বপূর্ণ জায়গায় সত্তর টির অধিক বৃক্ষ রোপণ, ৪০০ জন অসহায় প্রতিবন্ধী ও বৃদ্ধাদের মাঝে একবেলা খাবার সরবারহ ও কলেজের মসজিদে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থ্যতা কামনা করে দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়।
সে সময় উপস্থিত ছিলেন তিতুমীর কলেজ উপাধাক্ষ্য আবেদা সুলতানা, স্থানীয় ৩৯ নং ওয়ার্ডের কাউন্সেলর ও তিতুমীর কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম বাছেক, ২০ নং ওয়ার্ড কাউন্সেলর ও বনানী থানা আওয়ামীলীগ এর সিনিয়র সহ-সভাপতি মোঃ নাসির, তিতুমীর কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি আমজাদ হোসেন, তিতুমীর কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মানিক হোসেন, বর্তমান ছাত্রলীগ সভাপতি মোঃ রিপন মিয়া, সাধারণ সম্পাদক মাহমুদুল হক জুয়েল মোড়ল, সাধারণ শিক্ষার্থী, কলেজ শাখা ছাত্রলীগের সদস্য প্রমুখ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: