1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৪১ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

মাল্টা আওয়ামীলীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মবার্ষিকী পালিত

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৩৮ জন পড়েছেন

ঢাকা:
মাল্টা আওয়ামীলীগ এর পক্ষ থেকে যথাযত মর্যাদায় – বিশ্ব শান্তির অগ্রদূত, মাদার অফ হিউম্যানেটি, বিশ্ব নেত্রী জননেত্রী শেখ হাসিনা’র ৭৪ তম জন্মদিন উদযাপন করা হয়।

মাল্টা আওয়ামীলীগ এর সম্মানিত উপদেষ্টা মন্ডলীর সদস্য তামিজ উদ্দিন তমু এর সভাপতিত্বে এবং মাল্টা আওয়ামীলীগ এর সম্মানিত সাধারন সম্পাদক জনাব কাউসার আমিন হাওলাদার এর পরিচালনায় ও মালটা আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক রাজিব দাশ এর সহযোগিতায় অনুষ্ঠান পালিত হয়।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলয়াত মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়, পবিত্র গীতা পাঠ এবং জাতীয় সংগীত এর পর শুরু হয় আলোচনা সভা।

সভার সভাপতি- জনাব তমু জননেত্রীর উন্নয়ন এর অগ্রযাত্রার উপর বিশেষ আলোচনা করেন।
এছাড়া সংগঠনের সাধারন সম্পাদক কাওসার আমিন হাওলাদার এবং সাংগঠনিক সম্পাদক রাজিব দাস বিশ্বনেত্রীর সুস্বাস্থ ও দীর্ঘায়ু কামনার সাথে নেত্রীর দূর্নীতির বিরুদ্ধে অভিযান কে স্বাগত জানান এবং সেই সাথে মাল্টা আওয়ামীলীগ এর পরিচালনা কমিটিতে স্বচ্ছ ও দুর্নীতি মুক্ত চেয়ে সকলের সহযোগিতা কামনা করেন।

এছাড়া অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন –
সহ সভাপতি জনাব অরুণ চন্দ্র কর্মকার, যুগ্ন সাধারন সম্পাদক তপন ঘোষ, সাংগঠনিক সম্পাদক রাজিব দাশ, কোষাদক্ষ আল-আমিন, প্রদিপ দাশ, আনোয়ার মোল্লা, নাসির উদ্দিন, হাবিবুর রহমান, নজরুল ইসলাম, মোহাম্মদ দিপু, সহ অন্যান্য নেত্যবৃন্দ। এরপর স্থানীয় নেত্যবৃন্দরা কেক কেটে প্রিয় নেত্রীর জন্মদিন উৎযাপন করেন।

­

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: