1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন

রাষ্ট্রনায়ক শেখ হাসিনার জন্মদিনে বহির্বিশ্বের সকল দেশের যুবলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০
  • ৩০৬ জন পড়েছেন

প্রতিদিনের সময় প্রতিবেদকঃ বহির্বিশ্বের সকল দেশের যুবলীগ ভার্চুয়াল মিটিং এর মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিনে তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও আলোচনা সভা করেছে বহির্বিশ্ব যুবলীগ।

বহির্বিশ্বের যুবলীগের আয়োজনে উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি ও প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জনাব সাজ্জাদ হায়দার লিটন।

বেলজিয়াম আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক খালেদ মিনহাজের পরিচালনায় উক্ত আলোচনা উপস্থিত হয়ে আলোচনায় অংশ গ্রহণ করেছে জার্মান যুবলীগের সম্মানিত সভাপতি আমানুল্যাহ ইসলাম (প্র) সুইডেন যুবলীগের বর্তমান আহবায়ক জুবাইদুল হক সবুজ, সুইডেন যুবলীগ নেতা মিজানুর রহমান মিজান, গ্রীস যুবলীগের আহবায়ক কামরুল হাসান, ইতালি যুবলীগ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এনায়েত করিম, দপ্তর সম্পাদক সোহেল বকসি,সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মহিউদ্দিন তপদার, ফ্রান্স যুবলীগের নেতা মিজানুর রহমান,মালয়েশিয়া যুবলীগের আহবায়ক কমিটির সদস্য জহিরুল ইসলাম,দক্ষিন কোরিয়া যুবলীগের সভাপতি মনোয়ার হোসেন মানিক,সাধারণ সম্পাদক ময়মুর সুলতান, কাতার যুবলীগের সাধারণ সম্পাদক ফয়েজ আহমেদ, আয়ারল্যান্ড যুবলীগের আহবায়ক ইকরাম হোসেন,অষ্টিয়া যুবলীগ নেতা ইয়াসিম মিয়া,বেলজিয়াম যুবলীগের প্রচার সম্পাদক মোঃ আরিফ উদ্দিন, জার্মান যুবলীগের সাধারণ সম্পাদক কায়সার আলম,সাউথ আফ্রিকা যুবলীগ নেতা সায়েম রহ্মান, সাবেক ছাত্রনেতা কবি শুভ রাকশিত।

সভায় আরও উপস্থিত ছিলেন ইতালি যুবলীগ নেতা শাহাদাত হোসেন রনি,অনিক হাওলাদার,আমিন বেপারী, রফিক বেপারী, সাদ্দাম হোসেন, সৈয়দ সুমন , আব্দুল হালিম ফ্রান্স যুবলীগ নেতা আব্দুল বাতেন।

সভায় প্রধান অতিথি ও প্রধান আলোচক ড. সাজ্জাদ হায়দার লিটন জননেত্রী শেখ হাসিনার জন্মদিনের আলোচনায় কেন নেত্রীকে রাষ্ট্রনায়ক উপাদি দিয়েছে যুবলীগ তার তাৎপর্য তুলে ধরে বলেন জননেত্রী শেখ হাসিনা নারীর ক্ষমতায়নকে প্রতিষ্ঠিত করেছে,বাংলাদেশকে নিন্ম আয়ের দেশ থেকে মধ্যম আয়ের দেশে আসিন করেছে, ভিশন ২০৫০ এর আগেই আমরা একটি ধনী রাষ্ট্রে পরিনত হব ইনশাআল্লাহ। নিজ দেশে ১০ লক্ষ রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে মানবতার উদাহরন সৃষ্টি করে মাদার অফ হিউম্যানিটি খ্যাতি লাভ করেছেন তাই আমার নেত্রী এখন আন্তর্জাতিক লিডার হিসেবে খ্যাতি পেয়েছেন। তাই এখনো আমার নেত্রীর বিরুদ্ধে ষড়যন্ত্র হয়েই চলেছে তাই যুবলীগের সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ ভাবে কাজ করে এই ষড়যন্ত্র রুখে দিতে হবে। সর্বশেষ রাষ্ট্র নায়ক শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: