1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:৩৫ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

বাংলাবান্ধা স্থলবন্দর পরিদর্শন করলেন শিল্প ও রেলপথ মন্ত্রী

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ৪ অক্টোবর, ২০২০
  • ২৯১ জন পড়েছেন

পঞ্চগড়ের বাংলাবান্ধা স্থলবন্দর পরিদর্শনে এসে শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেছেন, শিল্প মন্ত্রনালয়ে সম্ভাবনাময় এলাকায় শিল্পায়নে সংকল্পবদ্ধ। তাই কর্মসংস্থান ও বিকল্প কর্মসংস্থানের সম্ভাবতা যাচাই করে সরকার শিল্প স্থাপন করে যাচ্ছে।

আজ শুক্রবার দুপুরে পঞ্চগড়ের বাংলাবান্ধা স্থলবন্দর পরিদর্শন শেষে স্থল বন্দরের স্টেক হোল্ডার দের সাথে মত বিনিময় সভায় এ কথা বলেন।

জেলা প্রশাসক সাবিনা ইয়ামনিনের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন রেলপথ মন্ত্রী এ্যাডভোকেট মোঃ নুরুল ইসলাম সুজন এমপি, মো. মজাহারুল হক প্রধান এমপি, পুলিশ সুপার মোঃ ইউসুফ আলী ও জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রার্ট।

সভায় রেলপথ মন্ত্রী এ্যাডভোকেট মোঃ নুুরুল ইসলাম সুজন এমপি বলেন চতুর্রদেশীয় ব্যবসা বানিজ্যের একমাত্র স্থল বন্দর বাংলাবান্ধার গুরুত্ব বিবেচনা করে সরকার ভারতের সঙ্গে সরাসরি রেল যোগাযোগের জন্য পঞ্চগড় থেকে বাংলাবান্ধা পর্যন্ত নতুন রেল লাইন নির্মাণের পরিকল্পনা গ্রহণ করেছে। এর আগে মন্ত্রীদ্বয় স্থলবন্ধরের জিরো পয়েন্ট এলাকা ঘুরে দেখেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: