1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:০০ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

৫৯৩ বোতল ফেন্সিডিল সহ ১জন গ্রেফতার: ৪৯,বিজিবি’র প্রেসব্রিফিং

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০
  • ৩৬৯ জন পড়েছেন

মোঃ সাহিদুল ইসলাম শাহীন,বেনাপোল,(যশোর):- শার্শা উপজিলার নিজামপুর ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রাম থেকে নিষিদ্ধ ঘোষিত ভারতীয় ৫৯৩ বোতল ফেন্সিডিল সহ আল-আমিন মোড়ল(২২) নামের এক পাচারকারীকে গ্রেফতার করেছে ৪৯, ব্যাটালিয়ন বর্ডার গার্ড বাংলাদেশ(বিজিবি)’র সদস্যরা।


শুক্রবার(৯ অক্টোবর) বেলা ১১ টার দিকে ৪৯, বিজিবি’র বেনাপোল কোম্পানী সদর দপ্তরে অনুষ্ঠিত প্রেসব্রিফিং এ ৪৯, বিজিবি’র(যশোর) অধিনায়ক লে,কর্ণেল মোঃ সেলিম রেজা,পিএসসি,এসি জানান, অদ্য ৯ অক্টোবর সকাল ৬ টার দিকে বিজিবি’র কাছে গোপন সংবাদ আসে,অত্র উপজিলার নিজামপুর ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামে বিপুল পরিমান ভারতীয় ফেন্সিডিল পাচারের কার্যক্রম চলছে। সংবাদটি পেয়ে বেনাপোল-যশোর মহা-সড়কে আমড়াখালী নামক স্থানে অবস্থিত ৪৯, বিজিবি’র বিশেষ তল্লাশী কেন্দ্রের কমান্ডার হাবিলদার এম এ শওকত হোসেনের নেতৃত্বে একটি অভিযানিক দল নিশ্চিন্তপুর গ্রামে পৌছে। তথ্য মোতাবেক ঐ গ্রামের দাখিল মাদরাসার সম্মুখস্থ রাস্তার উপর হতে ৫৯৩ বোতল ফেন্সিডিল সহ মাদক পাচার কারী আল আমিন মোড়ল কে গ্রেফতার করা হয়। উদ্ধার কৃত ফেন্সিডিলের আনুমানিক মূল্য ধরা হয়েছে ২,৩৭,২০০( দুই লাখ সাইত্রিশ হাজার দুইশত টাকা)। ধৃত আল আমিনের বাড়ী শার্শা উপজিলার লক্ষনপুর ইউনিয়নের আন্দোলপোতা গ্রামে। তার পিতার নাম:-মো: মাজহারুল মোড়ল।

সাময়িক জিজ্ঞাসাবাদে সে আরও পলাতক দুইজন পাচারকারীর নাম স্বীকার করে। পলাতক আসামীরা হলো:- মো: ইব্রাহীম(২৫) পিং- মোঃ আব্দুর রহিম মিয়া,গ্রাম:- পারিগুপি,শার্শা,যশোর এবং মো: রমজান আলী(২৭) পিং-মো: আইনাল মিয়া,গ্রাম:- দুর্গাপুর,শার্শা,যশোর। ধৃত আল আমিন মোড়ল কে শার্শা থানায় হস্তান্তর করা হয়েছে।

প্রেসব্রিফিং এ লে,কর্ণেল সেলিম রেজা ৪৯, বিজিবি’র আওতাধীন সীমান্ত ঘিরে যে সকল অবৈধ মালামাল,মাদকদ্রব্য,অস্ত্র,গোলাবারুদ এবং এ পর্যন্ত কতজন পাচারকারীকে গ্রেফতার করা হয়েছে তার একটি পরিসংখ্যান তিনি সাংবাদিকদের নিকট তুলে ধরেন।
তিনি আরও বলেন,ভারত-বাংলাদেশের মধ্যে চোরাচালানীদের যেন মাদকদ্রব্য,অবৈধভাবে মালামাল পারাপার,অস্ত্র,গোলাবারুদ সহ সব ধরনের অবৈধ কার্যক্রম বন্ধে ভারতীয় বিএসএফ কর্মকর্তাদের সাথে আলাপ-আলোচনা চলছে বলে তিনি জানান।

উল্লেখ্য,দীর্ঘদিন যাবৎ কতিপয় মাদক কারবারী বিভিন্ন কৌশলে সীমান্ত পার করে পার্শ্ববর্তী দেশ ভারত হতে বাংলাদেশের অভ্যন্তরে মাদক দ্রব্য নিয়ে আসে এবং তা যশোর অঞ্চল সহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে থাকে। চোরাকারবারীদের এ সকল অবৈধ কার্যক্রম রোধে ৪৯, বিজিবি(যশোর) সীমান্ত ঘিরে গোয়েন্দা তৎপরতা জোরদার রেখেছে।সে কারনে ৪৯, বিজিবি’র অভিযানে প্রায়শই ধরা পড়ছে মাদক,অস্ত্র,গোলাবারুদ এবং পাচার কারীরা।

প্রেরক:-মোঃ সাাহিদুল ইসলাম শাহীন
বেনাপোল প্রতিনিধি
শার্শা,যশোর।
মোবাইল:-০১৭৯১৩১২১১১।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: