1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১২:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম
১৫ দফা দাবি মেনে নেওয়াই কাভার্ডভ্যান-ট্রাক মালিক-শ্রমিকদের ধর্মঘট প্রত্যাহার নাগরপুরে মাসকলাই বীজ ও সার বিতরণ দূর্গা পুজার শুভেচ্ছা হিসাবে ভারতে প্রথম চালানে ২৩.১৫ মেট্রিক টন ইলিশ রপ্তানি ঠাকুরগাঁও বালিয়াতে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত ফুলবাড়ীতে চাষীদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ উদ্বোধন। নড়াইলে হত্যা মামলার প্রধান আসামি ইউপি চেয়ারম্যানসহ গ্রেফতার ৩ যুক্তরাষ্ট্র আ’লীগের সাধারণ সম্পাদক পদে আলোচনায় এস, এম, গোলাম রব্বানী চৌধুরী জাতিসংঘের এসডিজি অগ্রগতি পুরস্কার প্রধানমন্ত্রী শেখ হাসিনা অর্জন করায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মোঃ ইদ্রিস ফরাজী ঠাকুরগাঁও বালিয়াতে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত এসডিজি অগ্রগতি পুরস্কার প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা পাওয়ায় হাসান ইকবালের শুভেচ্ছা

৫৯৩ বোতল ফেন্সিডিল সহ ১জন গ্রেফতার: ৪৯,বিজিবি’র প্রেসব্রিফিং

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০
  • ১৮৫ জন পড়েছেন

মোঃ সাহিদুল ইসলাম শাহীন,বেনাপোল,(যশোর):- শার্শা উপজিলার নিজামপুর ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রাম থেকে নিষিদ্ধ ঘোষিত ভারতীয় ৫৯৩ বোতল ফেন্সিডিল সহ আল-আমিন মোড়ল(২২) নামের এক পাচারকারীকে গ্রেফতার করেছে ৪৯, ব্যাটালিয়ন বর্ডার গার্ড বাংলাদেশ(বিজিবি)’র সদস্যরা।


শুক্রবার(৯ অক্টোবর) বেলা ১১ টার দিকে ৪৯, বিজিবি’র বেনাপোল কোম্পানী সদর দপ্তরে অনুষ্ঠিত প্রেসব্রিফিং এ ৪৯, বিজিবি’র(যশোর) অধিনায়ক লে,কর্ণেল মোঃ সেলিম রেজা,পিএসসি,এসি জানান, অদ্য ৯ অক্টোবর সকাল ৬ টার দিকে বিজিবি’র কাছে গোপন সংবাদ আসে,অত্র উপজিলার নিজামপুর ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামে বিপুল পরিমান ভারতীয় ফেন্সিডিল পাচারের কার্যক্রম চলছে। সংবাদটি পেয়ে বেনাপোল-যশোর মহা-সড়কে আমড়াখালী নামক স্থানে অবস্থিত ৪৯, বিজিবি’র বিশেষ তল্লাশী কেন্দ্রের কমান্ডার হাবিলদার এম এ শওকত হোসেনের নেতৃত্বে একটি অভিযানিক দল নিশ্চিন্তপুর গ্রামে পৌছে। তথ্য মোতাবেক ঐ গ্রামের দাখিল মাদরাসার সম্মুখস্থ রাস্তার উপর হতে ৫৯৩ বোতল ফেন্সিডিল সহ মাদক পাচার কারী আল আমিন মোড়ল কে গ্রেফতার করা হয়। উদ্ধার কৃত ফেন্সিডিলের আনুমানিক মূল্য ধরা হয়েছে ২,৩৭,২০০( দুই লাখ সাইত্রিশ হাজার দুইশত টাকা)। ধৃত আল আমিনের বাড়ী শার্শা উপজিলার লক্ষনপুর ইউনিয়নের আন্দোলপোতা গ্রামে। তার পিতার নাম:-মো: মাজহারুল মোড়ল।

সাময়িক জিজ্ঞাসাবাদে সে আরও পলাতক দুইজন পাচারকারীর নাম স্বীকার করে। পলাতক আসামীরা হলো:- মো: ইব্রাহীম(২৫) পিং- মোঃ আব্দুর রহিম মিয়া,গ্রাম:- পারিগুপি,শার্শা,যশোর এবং মো: রমজান আলী(২৭) পিং-মো: আইনাল মিয়া,গ্রাম:- দুর্গাপুর,শার্শা,যশোর। ধৃত আল আমিন মোড়ল কে শার্শা থানায় হস্তান্তর করা হয়েছে।

প্রেসব্রিফিং এ লে,কর্ণেল সেলিম রেজা ৪৯, বিজিবি’র আওতাধীন সীমান্ত ঘিরে যে সকল অবৈধ মালামাল,মাদকদ্রব্য,অস্ত্র,গোলাবারুদ এবং এ পর্যন্ত কতজন পাচারকারীকে গ্রেফতার করা হয়েছে তার একটি পরিসংখ্যান তিনি সাংবাদিকদের নিকট তুলে ধরেন।
তিনি আরও বলেন,ভারত-বাংলাদেশের মধ্যে চোরাচালানীদের যেন মাদকদ্রব্য,অবৈধভাবে মালামাল পারাপার,অস্ত্র,গোলাবারুদ সহ সব ধরনের অবৈধ কার্যক্রম বন্ধে ভারতীয় বিএসএফ কর্মকর্তাদের সাথে আলাপ-আলোচনা চলছে বলে তিনি জানান।

উল্লেখ্য,দীর্ঘদিন যাবৎ কতিপয় মাদক কারবারী বিভিন্ন কৌশলে সীমান্ত পার করে পার্শ্ববর্তী দেশ ভারত হতে বাংলাদেশের অভ্যন্তরে মাদক দ্রব্য নিয়ে আসে এবং তা যশোর অঞ্চল সহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে থাকে। চোরাকারবারীদের এ সকল অবৈধ কার্যক্রম রোধে ৪৯, বিজিবি(যশোর) সীমান্ত ঘিরে গোয়েন্দা তৎপরতা জোরদার রেখেছে।সে কারনে ৪৯, বিজিবি’র অভিযানে প্রায়শই ধরা পড়ছে মাদক,অস্ত্র,গোলাবারুদ এবং পাচার কারীরা।

প্রেরক:-মোঃ সাাহিদুল ইসলাম শাহীন
বেনাপোল প্রতিনিধি
শার্শা,যশোর।
মোবাইল:-০১৭৯১৩১২১১১।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

You cannot copy content of this page