1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৯:০৪ অপরাহ্ন
শিরোনাম

ভাঙ্গায় বিচারিক সেবা প্রদানের নিমিত্তে গ্রাম আদালতের উঠান বৈঠক অনুষ্ঠিত

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ১০ অক্টোবর, ২০২০
  • ২৩৯ জন পড়েছেন

মো. জোবায়ের পারভেজ শোভন, ফরিদপুর প্রতিনিধিঃ “অল্প সময়ে স্বল্প খরচে দ্রুত বিচার সেবা পেতে চলো যাই গ্রাম আদালতে” – এই প্রতিপাদ্যকে সামনে রেখে ফরিদপুরের ভাঙ্গায় কালামৃধা ইউনিয়নের এলাকাবাসীকে গ্রাম আদালতে সমস্যা সমাধানে উদ্বুদ্ধ করার জন্য বাংলাদেশ গ্রাম আদালত সক্রিয়করণ (২য় পর্যায়) প্রকল্পের আওতায় বিভিন্ন এলাকায় যেয়ে উঠান বৈঠক অনুষ্ঠিত হচ্ছে।

প্রত্যন্ত অঞ্চলের সকল শ্রেনীর পেশার সাধারন মানুষদের পাশে থেকে বিচারিক সেবা প্রদানের নিমিত্তে উঠান বৈঠক করেন কালামৃধা ইউনিয়ন গ্রাম আদালত অফিসার জনাব তরিকুল ইসলাম রুবেল। এই সময় তিনি প্রত্যন্ত অঞ্চলের সাধারন মানুষের মাঝে গ্রাম আদালতের কার্যক্রম তুলে ধরেন এবং যেকোন ধরনের সমস্যা সমাধানের জন্য গ্রাম আদালতে যাওয়ার পরামর্শ দেন।

কালামৃধা ইউনিয়নের নয়াকান্দা গ্রামে অনুষ্ঠিত এক উঠান বৈঠকে তরিকুল ইসলাম রুবেল বলেন, গ্রাম আদালতে যে কোন বিচারিক কার্যক্রম দ্রুত নিস্পত্তি করা হয় এবং পক্ষগণ নিজের কথা নিজে বলতে পারে, কোন আইনজীবীর প্রয়োজন হয় না ফলে দুই পক্ষের সম্পর্ক পুনঃস্থাপনের সুযোগ থাকে।
উক্ত উঠান বৈঠকে ৯নং ওয়ার্ড মেম্বার মো. নুরুল হক, মো. গোলাম মওলা, মো. ওলি হোসেন, সোহেল মাতুব্বর, গ্রাম পুলিশ আল-আমিন এবং অন্যান্ন্য বিভিন্ন পেশার মানুষ উপস্থিত ছিলেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা