1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৩:৫৪ অপরাহ্ন
শিরোনাম
ওয়াশিংটন পৌঁছেছেন প্রধানমন্ত্রী এশিয়ার প্রখ্যাত কলামিস্ট গাফফার চৌধুরী’র সুস্থতা কামনায় দোয়া চেয়েছেন হাসান ইকবাল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন মো: আল আমিন খান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে শেখ অলি আহাদের শুভেচ্ছা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে ইউছুফ আলী (পিন্টু) এর শুভেচ্ছা নাগরপুরে যমুনার ভাঙন পরিদর্শনে পানি সম্পদ মন্ত্রনালয়ের সিনিয়র সচিব প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে হাসান ইকবালের শুভেচ্ছা নাগরপুরে পূজা উদযাপন পরিষদের নতুন কমিটি নাগরপুরে পূজা উদযাপন পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত বাংলাদেশ সম্ভাবনা ও সুযোগে পরিপূর্ণ একটি দেশ: জেনেভায় ভূমিমন্ত্রী

পরিবারের সদস্যদের নিকট মরনত্তোর চেক প্রদান করলো বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতি

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ১৪ অক্টোবর, ২০২০
  • ১৭২ জন পড়েছেন

মোঃ সাহিদুল ইসলাম শাহীন,বেনাপোল(যশোর):- বেনাপোল স্থল বন্দরের ঐতিয্যবাহী মালিক সংগঠন বেনাপোল ট্রান্সপোর্ট এজেন্সী মালিক সমিতি মৃত সদস্যদের মরনত্তোর চেক প্রদান ও দোয়া মাহফিল এর আয়োজন করে।

বুধবার (১৪ অক্টোবর) বিকাল ৪ টার দিকে সংগঠনের সভাপতি মোঃ কামাল উদ্দিনের সভাপতিত্বে বেনাপোল স্থল বন্দরে অবস্থিত সংগঠনের নিজস্ব ভবনের মিলনায়তনে আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করা হয়। অনুষ্ঠানে ৫ জন মৃত্যু বরনকারীর প্রতিটি পরিবারের জন্য ১ লাখ টাকা করে চেক প্রদান করা হয়।
প্রথমেই পবিত্র কোরআন তেলওয়াত শেষে সভাপতি তার স্বাগতিক বক্তব্য উপস্থাপন করেন।
এরপর সংগঠনটির সাধারন সম্পাদক- জিএম আজিম উদ্দিন তার বক্তব্যের শুরুতেই মৃত সদস্যদের সন্মানার্থে অনুষ্ঠানে উপস্থিত সকলকে দাড়িয়ে ১ মিনিট নিরবতা পালন করার অনুরোধ জানান।


সংগঠনে নতুন সদস্য নিয়োগ,সদস্য ভর্তি ফি বৃদ্ধি, মরনত্তোর টাকা বৃদ্ধিকরন ইত্যাদী বিভিন্ন আর্থিক বিষয় গুলি উপস্থিত সদস্যদের নিকট উপস্থাপন করেন। এ পর্যন্ত সর্বমোট ২২ জন মৃত সদস্যদের পরিবারের নিকট চেক প্রদান করা হয়।
আজ যে ৫ জন সদস্যের পরিবারেরর নিকট চেক প্রদান করা হয় তারা হলেন-
(১) মরহুম মশিয়ার রহমান,মেসার্স শিল্পি ট্রান্সপোর্ট এজেন্সী।
(২) মরহুম হাবিবুর রহমান,মেসার্স এইচ এস ট্রান্সপোর্ট এজেন্সী।
(৩) মরহুম নাজিদুর রহমান,মেসার্স সারথী পরিবহন।


(৪) মরহুম ফজলুর রহমান,মেসার্স তন্নিমা ট্রান্সপোর্ট এজেন্সী।
(৫) মরহুম জিয়া আহম্মেদ, জিয়া ট্রান্সপোর্ট এজেন্সী।
জিএম আজিম উদ্দিন,এক এক করে পরিবারের সদস্যদের হাতে চেকগুলি তুলে দেন।
মরণোত্তর চেক প্রদান শেষে মরহুমদের রুহের মাগফেরাতের জন্য দোয়া কামনা করা হয়।

অনুষ্ঠানটিতে উপস্থিত সংগঠনের অন্যান্য কর্মকর্তারা হলেন-
মোঃ মশিউর রহমান,সহ:সভাপতি-১,মোঃনুরুজ্জামান লিটন,সহ-সভাপতি-২,মোঃ নুরুজ্জামান রিপন,যুগ্ম- সাধারন সম্পাদক, মোঃ আতিকুজ্জামান সনি-সাংগঠনিক সম্পাদক, মোঃ জাহাঙ্গীর আলম,সহ- সাংগঠনিক সম্পাদক, মোঃ শাহদৎ হোসেন নেদু,কোষাধ্যক্ষ,মোঃ মুছা করিম,প্রচার সম্পাদক, মোঃ আমিরুল ইসলাম,পরিবহন ও বন্দর বিষয়ক সম্পাদক,মোঃ নুর ইসলাম,ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক,মোঃ কাওছার আলী-দপ্তর সম্পাদক,মোঃ খায়রুল ইসলাম-কার্যকরী সদস্য-১,মোঃ শওকত হোসেন-কার্যকরী সদস্য-২।

প্রেরক:- মোঃ সাহিদুল ইসলাম শাহীন
বেনাপোল প্রতিনিধি
শার্শা,যশোর।
মোবাইল:-০১৭৯১৩১২১১১।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা