1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ১০:৩৩ অপরাহ্ন
শিরোনাম
নড়াইলে কৃষককে কুপিয়ে হত্যা,অভিযুক্ত আটক মেয়র লিটনের সাথে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাব নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ফরিদপুরের ভাঙ্গায় ট্রাফিক সপ্তাহ পালিত ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে হাসান ইকবালের শুভেচ্ছা কাপাসিয়ায় মেম্বার পদপ্রার্থী হিসেবে দোয়া ও সমর্থন প্রত্যাশা করছেন ছালাম ফকির বিদ্রোহী প্রার্থী হওয়ায় দল থেকে বহিস্কার পৌর মেয়র আলী আহাম্মদ ঢালীর মৃত্যুতে ইতালী আওয়ামী লীগের শোক প্রকাশ দক্ষিণ কোরিয়ার নবনিযুক্ত রাষ্ট্রদূত জনাব দেলোয়ার হোসেনের সাথে বাংলাদেশ আওয়ামী যুবলীগ দক্ষিণ কোরিয়া শাখার নেতৃবৃন্দের সৌজন্যে সাক্ষাৎ জার্মান ইউরো বাংলা টিভির আয়োজনে কবি আবৃত্তিকার শিল্পী রাজনৈতিক নেত্রী শিক্ষিকা গায়িকা টিভি উপস্থাপিকা ফ্যাশন ডিজাইনার সাহিত্যিক ও সমাজ নেত্রীদের নিয়ে এক মনোরঞ্জন শুভ সন্ধ্যার আড্ডা রিং আইডির কার্যক্রম পুনরায় চালুসহ পরিচালকের মুক্তির দাবি

জাহাঙ্গীর আলম প্রতারণার মামলায় গ্রেপ্তার

সবুজ সরকার স্টাফ রিপোর্টার
  • সময় : মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০
  • ২১৬২ জন পড়েছেন

সবুজ সরকারঃ
১২ কোটি টাকা প্রতারণার মামলায় সিরাজগঞ্জ-৫ আসনের এমপি আব্দুল মমিন মন্ডলের শ্বশুর জাহাঙ্গীর আলমকে (৫৫) গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (২০ অক্টোবর) দুপুরের দিকে সিরাজগঞ্জ শহরের এস এস রোড এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সদর থানার পরিদর্শক (তদন্ত) গোলাম মোস্তফা গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন।

গ্রেপ্তার জাহাঙ্গীর আলম শহরের মোক্তার পাড়া মহল্লার মৃত মনছুর রহমানের ছেলে।

সদর থানার পরিদর্শক (তদন্ত) গোলাম মোস্তফা জানান, মঙ্গলবার সকালে মন্ডল গ্রুপের প্রতিষ্ঠান মন্ডল অটো ব্রিক্স লিমিটেডের প্রতিনিধি আওলাদ হোসেন বাদী হয়ে ১২ কোটি দুই লাখ টাকারও বেশি টাকা প্রতারণার মাধ্যমে হাতিয়ে নেওয়ার অভিযোগ এনে জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন। দুপুরের দিকে শহরের এস. এস রোড এলাকা থেকে আসামিকে গ্রেপ্তার করা হয়।

মামলার বাদী আওলাদ হোসেন বলেন, জাহাঙ্গীর আলম হলেন সাবেক এমপি ও মন্ডল গ্রুপের চেয়ারম্যান আব্দুল মজিদ মন্ডলের ছেলে বর্তমান এমপি এবং মন্ডল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল মমিন মন্ডলের শ্বশুর। আত্মীয়তার সুবাদে বাড়িতে যাতায়াত করতেন তিনি। এক পর্যায়ে বেয়াই জাহাঙ্গীর আলমের কাছে মন্ডল অটোব্রিক্স লিমিটেড স্থাপনের জন্য ৩০০-৪০০ বিঘা জমি কেনার ইচ্ছার কথা জানান আব্দুল মজিদ। তখন জাহাঙ্গীর আলম জমি কিনে দেওয়ার কথা বললে আব্দুল মজিদ সরল বিশ্বাসে জাহাঙ্গীর আলমকে জমি কেনার জন্য ২০১২ সাল থেকে ২০১৭ সালের ডিসেম্বর পর্যন্ত নগদে ও চেকের মাধ্যমে ১২ কোটি দুই লাখ ২২ হাজার ৯৪০ টাকা দেন। কিন্তু  জমি কেনার কথা বললেও জাহাঙ্গীর আলম কোনো জমি না কিনে ওই টাকা আত্মসাৎ করেন। আত্মসাৎ করা টাকা ফেরত দেওয়ার বিষয় নিয়ে সিরাজগঞ্জ পৌরসভা ও চেম্বার ভবনে বিভিন্ন সময়ে সালিশ বৈঠকও হয়েছে। বারবার সময় নিয়েও ওই টাকা তিনি ফেরত দেননি তিনি। এ অবস্থায় আব্দুল মজিদ গত ১৫ সেপ্টেম্বর জাহাঙ্গীর আলমকে টাকা ফেরত দেবেন কি না জিজ্ঞেস করলে তিনি টাকা দেবেন না বলে জানান। এ কারণে বাধ্য হয়ে মামলা দায়ের করা হয়েছে।

 

 

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা