1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন

নওগাঁর সাপাহারে ভুটভুটি চুরি আটক ৪

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০
  • ২০১ জন পড়েছেন

আতাউর শাহ্, নওগাঁ প্রতিনিধি:
নওগাঁর সাপাহারে অভিনব কায়দায় ভুটভুটি চুরি করে নিয়ে পালিয়ে যাওয়ার সময় হাতে নাতে ৪ যুবককে আটক করছে নিয়ামতপুর থানা পুলিশ। এ ব্যাপারে সাপাহার থানায় একটি মামলা দায়ের হয়েছে। মামলার এজাহার সূত্রে জানা যায়, উপজেলার জবাই মহাডাঙ্গা গ্রামের গােলাম মােস্তফার ছেলে কাওসার আলী ২০ অক্টােবর রাতে তার নিজ ভুটভুটি প্রতিদিনের ন্যায় বাড়ীর পাশে পাকা রাস্তায় তালাবদ্ধ রেখে ঘুমিয়ে পড়ে। পরের দিন সকালে ঘুম থেকে উঠে তার ভুটভুটি দেখতে না পেয়ে চিৎকার করে হু হু করে কাদিতে শুরু করেন।

তাৎক্ষণিক ভাবে ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়ে। অপর দিকে নিয়ামতপুর উপজেলার বনগাঁ চাদাইল গ্রামের মােস্তফার ছেলে জম ২১ তারিখ ভাের আনুমানিক ৫টার দিকে তার বাড়ীর সামনে একটি ভুটভুটি রং করতে থাকে। স্থানীয় লোকজনের কাছে বিষয়টি সন্দেহ জনক হওয়ায় তারা নিয়ামতপুর থানায় খবর দিলে ভুটভুটি চাের জমকে নিয়ামতপুর থানা পুলিশ আটক করে । জিজ্ঞাসাবাদে জমসহ আরাে ৪ জনকে আটক করে নিয়ামতপুর থানা পুলিশ। ২২ অক্টােবর বহষ্পতিবার সাপাহার থানা পুলিশ আসামীদের নিয়ে এসে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে জেলা আদালতে প্রেরণ করেন।

আটককৃতরা হলাে, নাচােল উপজেলার আবু বক্করের ছেলে মিলন হােসেন (২৬), নিয়ামতপুর উপজেলার বনগাঁ চাদইল গ্রামের মােস্তফার ছেলে জম(২৬), চাঁপাই নবাবগঞ্জ জেলার নাচােল উপজেলার ইসলামপুর গ্রামের মৃত ইয়াসিন আলীর ছেলে কারিউল(২৪), একই উপজেলার কাজলা চপভরা গ্রামের তবেজুল হােসেনের ছেলে আলমগীর হাসেন(৩০)।
আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরাে ৪/৫ জন অজ্ঞাতনামা ব্যক্তির কথা স্বীকার করেছে বলে সাপাহার থানা পুলিশ জানান ।#

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: