1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৩:৪০ পূর্বাহ্ন
শিরোনাম
নড়াইলে কৃষককে কুপিয়ে হত্যা,অভিযুক্ত আটক মেয়র লিটনের সাথে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাব নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ফরিদপুরের ভাঙ্গায় ট্রাফিক সপ্তাহ পালিত ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে হাসান ইকবালের শুভেচ্ছা কাপাসিয়ায় মেম্বার পদপ্রার্থী হিসেবে দোয়া ও সমর্থন প্রত্যাশা করছেন ছালাম ফকির বিদ্রোহী প্রার্থী হওয়ায় দল থেকে বহিস্কার পৌর মেয়র আলী আহাম্মদ ঢালীর মৃত্যুতে ইতালী আওয়ামী লীগের শোক প্রকাশ দক্ষিণ কোরিয়ার নবনিযুক্ত রাষ্ট্রদূত জনাব দেলোয়ার হোসেনের সাথে বাংলাদেশ আওয়ামী যুবলীগ দক্ষিণ কোরিয়া শাখার নেতৃবৃন্দের সৌজন্যে সাক্ষাৎ জার্মান ইউরো বাংলা টিভির আয়োজনে কবি আবৃত্তিকার শিল্পী রাজনৈতিক নেত্রী শিক্ষিকা গায়িকা টিভি উপস্থাপিকা ফ্যাশন ডিজাইনার সাহিত্যিক ও সমাজ নেত্রীদের নিয়ে এক মনোরঞ্জন শুভ সন্ধ্যার আড্ডা রিং আইডির কার্যক্রম পুনরায় চালুসহ পরিচালকের মুক্তির দাবি

ভাঙ্গায় সংসদ সদস্য নিক্সন চৌধুরীর মসজিদের নির্মাণ কাজ পরিদর্শন

মো. জোবায়ের পারভেজ শোভন, ফরিদপুর প্রতিনিধি
  • সময় : শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০
  • ১৭৫ জন পড়েছেন

ফরিদপুর- ৪ আসনের সাংসদ মজিবুর রহমান চৌধুরী নিক্সন প্রায় ৫ কোটি টাকা ব্যায়ে নির্মানাধীন ভাঙ্গা কেন্দ্রীয় ঈদগাহ জামে মসজিদের নির্মাণ কাজ পরিদর্শন করেছেন। সম্প্রতি সংসদ সদস্যের নামে ইসির মামলা দায়ের এবং জামিনের পর প্রথম তিনি নির্বাচনী এলাকায় আসেন। বৃহস্পতিবার বিকেলে তার আগমনের সংবাদে নেতা-কর্মীসহ উৎসুক বহুলোক আগে থেকেই বৃষ্টি উপেক্ষা করে ঈদগাহ মাঠে ভিড় জমায়।

মসজিদের নির্মাণ কাজ পরিদর্শন শেষে একটি ট্রাকের ওপর উঠে তিনি নেতা-কর্মীদের উদ্যেশ্যে বলেন, আমার রাজনীতি জনগণের জন্য। জনগণের উন্নয়ন ও মূল্যায়নই আমার মুল লক্ষ্য। আমি নির্বাচন কমিশনের পক্ষ হতে আচরণ বিধি ভঙ্গের মামলা খেয়েছি এর জন্য আমার কোন ভয় নেই। আমি আমার নেতা-কর্মীর জন্য প্রয়োজনে ফাঁসির মঞ্চে যেতেও প্রস্তুত আছি। ফরিদপুর-৪ আসনের জনগণ আমাকে ভোট দিয়ে দুইবার এমপি নির্বাচিত করেছেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের মধ্য দিয়ে বিশ্ব দরবারে বাংলাদেশকে যেমন রোল মডেল হিসাবে পরিচিতি করিয়েছেন ঠিক তেমনি তার অনুপ্রেরণায় ফরিদপুর-৪ আসনে প্রতিটি রাস্তা-ঘাট, বিদ্যুৎ, ব্রিজ, কালভার্ট, শিক্ষা প্রতিষ্ঠানে ভবনসহ নানা উন্নয়ন করে বাংলাদেশের মধ্যে ফরিদপুর-৪ আসনকে রোল মডেল হিসাবে রূপ দিয়েছি। সবই সম্ভব হয়েছে জনগণের জন্য আর মাননীয় প্রধানমন্ত্রীর জন্য।

মজিুবর রহমান চৌধুরী মাননীয় প্রধানমন্ত্রীর কাছে বিচার চেয়ে বলেন, ফরিদপুরের ডিসি ভাঙ্গার জনগণের ভূমি অধিগ্রহণের টাকা যেভাবে আত্মসাৎ করেছেন এবং ভাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার ভূমি যেভাবে ভাঙ্গার জনগণের কাছ থেকে টাকা চুষে নিয়ে যাচ্ছে তার বিচার যেন করা হয়। ভূমি অফিসটি এখন দুর্নীতির স্বর্গরাজ্যে পরিণত হয়েছে। ভাঙ্গার জনগণ এসবের সঠিক বিচার চায়।

নিক্সন চৌধুরী আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্লাাহকে উদ্দেশ্য করে আরও বলেন, পানামা কেলেঙ্কারিসহ তার নমিনেশন বাণিজ্যের কারণে আওয়ামী লীগকে ধ্বংস করার যে নীল নকশা সে করছে তারও বিচার করতে হবে।

এসময় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এস,এম হাবিবুর রহমান, সাবেক উপজেলা চেয়ারম্যান শাহাদাৎ হোসেন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শেখ শাহিনুর রহমান শাহিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফাইজুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা ইসাহাক মোল্লা, ইউপি চেয়ারম্যান বাবু পরিমল দাস, ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট শামচুল আলম রাসেল, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুর রহমান, সাবেক জিএস লাবলু মুন্সি, আওয়ামী লীগ নেতা ইসমাইল মুন্সি, স্কুল এন্ড কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি মতিয়ার রহমান প্রমুখ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা