1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৭:০৭ পূর্বাহ্ন
শিরোনাম
নড়াইলে কৃষককে কুপিয়ে হত্যা,অভিযুক্ত আটক মেয়র লিটনের সাথে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাব নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ফরিদপুরের ভাঙ্গায় ট্রাফিক সপ্তাহ পালিত ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে হাসান ইকবালের শুভেচ্ছা কাপাসিয়ায় মেম্বার পদপ্রার্থী হিসেবে দোয়া ও সমর্থন প্রত্যাশা করছেন ছালাম ফকির বিদ্রোহী প্রার্থী হওয়ায় দল থেকে বহিস্কার পৌর মেয়র আলী আহাম্মদ ঢালীর মৃত্যুতে ইতালী আওয়ামী লীগের শোক প্রকাশ দক্ষিণ কোরিয়ার নবনিযুক্ত রাষ্ট্রদূত জনাব দেলোয়ার হোসেনের সাথে বাংলাদেশ আওয়ামী যুবলীগ দক্ষিণ কোরিয়া শাখার নেতৃবৃন্দের সৌজন্যে সাক্ষাৎ জার্মান ইউরো বাংলা টিভির আয়োজনে কবি আবৃত্তিকার শিল্পী রাজনৈতিক নেত্রী শিক্ষিকা গায়িকা টিভি উপস্থাপিকা ফ্যাশন ডিজাইনার সাহিত্যিক ও সমাজ নেত্রীদের নিয়ে এক মনোরঞ্জন শুভ সন্ধ্যার আড্ডা রিং আইডির কার্যক্রম পুনরায় চালুসহ পরিচালকের মুক্তির দাবি

নিরাপত্তা ব্যবস্থা জোরদার করতে বাজারে বাজারে সিসিটিভি ক্যামেরা

মো. আবু নাঈম, পঞ্চগড়
  • সময় : শনিবার, ২৪ অক্টোবর, ২০২০
  • ৯৫ জন পড়েছেন

পঞ্চগড় জেলার সকল থানায় এবং থানা এলাকার গুরুত্বপূর্ণ মোড় ও বাজার গুলোতে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করতে সিসিটিভি

ক্যামেরা বসানোর উদ্যোগ নিয়েছে জেলা পুলিশ।

সেই ধারাবাহিকতায় সদর উপজেলার টুনিরহাট বাজারের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে ১৭ টি সিসিটিভি ক্যামেরা আনুষ্ঠানিক ভাবে বসানো হয়।

শনিবার দুপুরে পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী এই ১৭টি সিসিটিভি ক্যামেরার উদ্বোধন করেন। পরে বণিক সমিতির আয়োজনে এক আলোচনা সভায় অংশ নেন তিনি।

পুলিশ সুপার তার বক্তব্যে বলেন, ইতোমধ্যে জেলা জুড়ে চার শতাধিক সিসিটিভি ক্যামেরা বসানো হয়েছে। সুফলও পেতে শুরু করেছেন সাধারণ মানুষ।

তিনি আরও বলেন, যারা বিভিন্ন ধরনের অপরাধমূলক কর্মকাণ্ডের সাথে জড়িত থাকছে তাদেরকে সনাক্ত করা সহজ হবে এই সিসিটিভি ক্যামেরায়।

এছাড়াও তিনি নারী ও শিশু নির্যাতন বিরোধী আলোচনার পাশাপাশি মাদক নির্মূলে জনগণকে সোচ্ছার থাকার আহবান জানান।

এ সময় উপস্থিত ছিলেন, পঞ্চগড় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিরুল ইসলাম, পঞ্চগড় সদর থানার অফিসার ইনচার্জ আবু আক্কাস আহমেদ, এসআই কাইয়ুম আলী, কামাত কাজলদিঘী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোজাহার আলী, টুনিরহাট বণিক সমিতির সভাপতি আবেদ আলী শাহ ও সাধারণ সম্পাদক আব্দুল মুমিন প্রমূখ।

জেলা পুলিশ জানান, এই সিসিটিভি ক্যামেরা গুলো সরাসরি পুলিশ কন্ট্রোল রুম থেকে পুলিশের বিশেষ টিম নিয়ন্ত্রন করছে। গত দুইদিনে এই সিসিটিভির মাধ্যমে এক রিক্সা যাত্রীর হারিয়ে যাওয়া ব্যাগ এবং একটি ভ্যান উদ্ধার করতে সক্ষম হয়েছে পুলিশ।

এদিকে, জেলা পুলিশের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছে সর্বস্তরের মানুষ।

 

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা