1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

ভাঙ্গায় র‌্যাবের অভিযানে প্রাইভেট ক্লিনিক সিলগালাঃপরিচালকসহ ৩ জনকে সাজা

ফরিদপুর প্রতিনিধি
  • সময় : বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০
  • ৪৪৫ জন পড়েছেন

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার ভাঙ্গা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন স্থানে অবস্থিত পদ্মা জেনারেল হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টার নামে একটি প্রাইভেট ক্লিনিকে অভিযান চালিয়েছে র‌্যাব। বৃহস্পতিবার বিকেলে নির্বাহী ম্যাজিষ্ট্রেট সহকারী কমিশনার(ভুমি) মোহাম্মদ আল আমীনের নেতৃত্বে র‌্যাবের একটি দল হাসপাতালটিতে এ অভিযান পরিচালনা করেন। অভিযানকালে কতৃপক্ষ হাসপাতালটির কোন বৈধ কাগজপত্র দেখাতে পারেননি এবং এর নানা অনিয়ম দেখতে পান। এ সময় হাসপাতালটি থেকে ৩ জনকে আটক করা হয়। আটককৃতরা হল, হাসপাতালটিতে কর্মরত ভূয়া ডাক্তার মামুনুর রশিদ(৩৫), হাসপাতালটির পরিচালক মজিবর রহমান খোকন(৫৫) এবং হাসপাতালটিতে রোগী সরবরাহকারী ওসমান মুন্সী(৫২)। এদের বাড়ি উপজেলার হোগলাডাঙ্গি সদরদী এলাকায়। পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অবৈধভাবে হাসপাতাল পরিচালনা করার দায়ে এটিকে সীলগালা করে হাসপাতালটির পরিচালক মজিবর রহমান খোকনকে ৩ মাস, ভুয়া চিকিৎসক মামুনুর রশিদকে ৫ মাস এবং হাসপাতালে রোগী সরবরাহকারী ওসমান মুন্সীকে ২ মাস কারাদন্ড প্রদান করা হয়।

জানা গেছে,গত ১ সপ্তাহ পূর্বে উপজেলার আতাদী গ্রামের জনৈক রোগী এপেন্ডিক্স নিয়ে হাসপাতালটিতে চিকিৎসা নিতে ভর্তি হন। ওই রোগীর স্বজনদের অভিযোগ কোন সার্টিফিকেট ছাড়াই কর্তৃপক্ষের যোগসাজসে ভূয়া চিকিৎসক মামুনুর রশিদ তাকে অপারেশন করেন। এ সময় ভুল চিকিৎসায় রোগীর অবস্থা সংকটাপন্ন হলে তাকে ফরিদপুরে পাঠানো হয়। রোগীর অভিযোগ এবং নানা অভিযোগের ভিত্তিতে র‌্যাবের একটি দল হাসপাতালটিতে অভিযান চালায়। পরে ভ্রাম্যমান আদালতে নির্বাহী ম্যাজিষ্ট্রেট সহকারী কমিশনার(ভূমি) মোহাম্মদ আল আমীন এ সাজা প্রদান করেন। এ ব্যাপারে সহকারী কমিশনার (ভূমি) বলেন, দীর্ঘদিন হাসপাতালটিতে অবৈধভাবে চিকিৎসা কর্মকান্ড চালিয়ে আসছে। নানা অনিয়ম এবং মানুষের জীবন নিয়ে চিকিৎসার নামে অবৈধ কাজ করার দায়ে প্রতিষ্ঠানটি বন্ধের পাশাপাশি এদের কারাদন্ড দেওয়া হয়।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: