1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:০০ পূর্বাহ্ন

লোহাগাড়ায় চুনতীর ১৯ দিনব্যাপী সীরাত মাহফিল শুরু

আরিফুল ইসলাম রিফাত: লোহাগাড়া>>
  • সময় : বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০
  • ৪৩০ জন পড়েছেন

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চুনতীতে অলিকুল শিরোমণি হযরত আলহাজ্ব শাহ সুফি মাওলানা হাফেজ আহমদ (রহঃআঃ) প্রকাশ শাহ সাহেব কেবলা কর্তৃক প্রবর্তিত ১৯ দিনব্যাপী ৫০ তম সীরতুন্নবী (সাঃ) মাহফিল শুরু হয়েছে।বৃহস্পতিবার (২৯ অক্টোবর) বাদে মাগরিব স্বাস্থ্যবিধি মেনে মাহফিল শুরু হয়।মাহফিল শেষ হবে ১৬ নভেম্বর (সোমবার) দিবাগত রাতে।

মাহফিল পরিচালনা কমিটির সাংগঠনিক সম্পাদক শাহজাদা আবদুল মালেক মুহাম্মদ ইবনে দিনার নাজাত এবং শাহাজাদা তৈয়বুল হক বেদার জানান, করোনার প্রাদুর্ভাবে এবার সরকারি নির্দেশনায় সীমিত পরিসরে স্বাস্থ্যবিধি মেনে সামাজিক ও শারীরিক দূরত্ব বজায় রেখে সিরাত ময়দান সংলগ্ন মসজিদে বায়তুল্লাহতে সীরাতুন্নবী (সাঃ) মাহফিল অনুষ্ঠিত হচ্ছে ।

তারা আরো বলেন, মাহফিলে অংশগ্রহণে ইচ্ছুকদের সীরাত ময়দানে স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে অবস্থান করতে অনুরোধ এবং সীরাত মাহফিল সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন করার জন্য কর্তৃপক্ষ সকলের কাছে সর্বাত্মক সহযোগিত কামনা করেছেন।

জানা যায়, এটি প্রতিবছর ১১ রবিউল আউয়াল আরম্ভ হয়ে ২৯ রবিউল আউয়াল দিবাগত রাতে আমিন ধ্বনিতে দেশ, জাতি ও মুসলিম উম্মাহর শান্তি কামনায় আখেরি মোনাজাতের মধ্য দিয়ে শেষ হয়।এবারও ২৯ অক্টোবর শুরু হয়ে (১৬ নভেম্বর) সোমবার দিবাগত রাতে শেষ হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: