1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৪:৩১ অপরাহ্ন
শিরোনাম
ওয়াশিংটন পৌঁছেছেন প্রধানমন্ত্রী এশিয়ার প্রখ্যাত কলামিস্ট গাফফার চৌধুরী’র সুস্থতা কামনায় দোয়া চেয়েছেন হাসান ইকবাল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন মো: আল আমিন খান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে শেখ অলি আহাদের শুভেচ্ছা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে ইউছুফ আলী (পিন্টু) এর শুভেচ্ছা নাগরপুরে যমুনার ভাঙন পরিদর্শনে পানি সম্পদ মন্ত্রনালয়ের সিনিয়র সচিব প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে হাসান ইকবালের শুভেচ্ছা নাগরপুরে পূজা উদযাপন পরিষদের নতুন কমিটি নাগরপুরে পূজা উদযাপন পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত বাংলাদেশ সম্ভাবনা ও সুযোগে পরিপূর্ণ একটি দেশ: জেনেভায় ভূমিমন্ত্রী

মহানবী (সা:)কে অবমাননার প্রতিবাদে রামগঞ্জে কওমি মাদ্রাসা ঐক্য পরিষদের বিক্ষোভ

আবদুর রহমান
  • সময় : শুক্রবার, ৩০ অক্টোবর, ২০২০
  • ১৪১ জন পড়েছেন
আবদুর রহমান,লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি
ফ্রান্সে মহানবী হযরত মুহাম্মদ “সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামকে” অবমাননার ও ব্যঙ্গ চিত্র প্রদর্শনের প্রতিবাদে এবং ফ্রান্সের সকল পণ্য বয়কট এর দাবিতে (৩০ অক্টোবর) শুক্রবার লক্ষ্মীপুরের রামগঞ্জে কওমি মাদ্রাসা ঐক্য পরিষদ ও তৌহিদি জনতার উদ্যোগে আয়োজিত বিশাল বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
প্রতিবাদ মিছিল গুলো রামগঞ্জে কেন্দ্রীয় জামে মসজিদ, সোনাপুর বাজার বড় মিয়া সাহেব জামে মসজিদ, রামগঞ্জ মাছ বাজার জামে মসজিদ, রামগঞ্জ জাবালে নূর জামে মসজিদ সহ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও মসজিদ থেকে তৌহিদী জনতা রামগঞ্জ পুলিশ বক্সের সামনে এসে জড়ো হন। পরে সেখান থেকে এক বিশাল বিক্ষোভ মিছিল রামগঞ্জ পৌরশহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় পুলিশ বক্সের সামনে এসে মিছিলটির সমাপ্তি ঘটে।
বিক্ষোভ মিছিলের পূর্ব ও পরবর্তী সমাবেশে বক্তারা বলেন, ফ্রান্সের নিকৃষ্ট প্রেসিডেন্ট  ম্যাঁক্রোরকে প্রায় দুইশ কোটি মুসলমানদের হৃদয়ে আগুন জ্বালিয়েছে। খালিদ বিন ওয়ালিদ এর মতো বিশ্ব মুসলিমরা যুদ্ধে ঝাঁপিয়ে পড়বে। বক্তারা বাংলাদেশ সরকারকে হুশিয়ার করে আরো বলেন, বিশ্বের অন্যান্য মুসলিম রাষ্ট্রের প্রধানরা ফ্রান্সের পণ্য বয়কট করেছেন। অবিলম্বে বাংলাদেশের পার্লামেন্টে ফ্রান্সের বিরুদ্ধে নিন্দা প্রস্তাব রাখতে হবে বলে জানিয়েছেন ওলামায় কেরাম।
এসময় মিছিলের নেতৃত্ব ও বক্তব্য প্রদানে উপস্থিত ছিলেন, রামগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদের খতিব ও লুধুয়া মাদ্রাসার মুহাদ্দিস মাওলানা আবু নাসের আব্দুল্লাহ, সোনাপুর বড় মিয়া সাহেব জামে মসজিদের খতিব মাওলানা হারুনুর রশিদ, চন্ডিপুর ইউপি চেয়ারম্যান কামাল হোসেন ভুইয়া, বাংলাদেশ মুজাহিদ কমিটি রামগঞ্জ উপজেলা ছদর আলহাজ্ব রেজাউল করিম সেলিম আটিয়া, দারুল ইরফান আল ইসলামিয়া মাদ্রাসার মুহতামিম মাওলানা কুতুব উদ্দিন আফসার, হাফেজ মাকছুদুর রহমান, মাওলানা ইমরান হোসেন, মাওলানা জুবায়ের, ইশা ছাত্র আন্দোলন লক্ষ্মীপুর জেলা প্রচার সম্পাদক হাবিবুর রহমান সহ উপজেলার সকল স্তরের তৌহিদী জনতা ও সাংবাদিকবৃন্দ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা