1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৫৭ পূর্বাহ্ন

মুসলিম উম্মাহ’র হাক-ডাকে প্রকম্পিত বেনাপোল বন্দর

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ৩০ অক্টোবর, ২০২০
  • ২৫২ জন পড়েছেন

মোঃ সাহিদুল ইসলাম শাহীন,বেনাপোল(যশোর):- ফ্রান্সে রাসুল(সা.) কে অবমাননা করে কার্টূন প্রদর্শনের প্রতিবাদে আজ শুক্রবার(৩০ অক্টোবর) জুম্মা’র নামাজ শেষে বেনাপোল বন্দরে যশোর জিলা ইমাম পরিষদ ও সন্মিলিত মুসলিম উম্মাহ’র ডাকে বিক্ষোভ মিছিল বের করা হয়।
বেনাপোল শহর এবং বন্দর জুড়ে প্রায় দুই কিলোমিটার পর্যন্ত সড়কে মানুষের অংশ গ্রহনে কানায় কানায় পূর্ণ হয়ে ওঠে বিক্ষোভ মিছিলটিতে।

বিক্ষোভ মিছিল শেষে বেনাপোল বাজারে অবস্থিত নুর শপিং কমপ্লেক্স এর সম্মুখে ওলামায়েকরামগন তাদের বক্তৃতায় বলেন,, রাষ্ট্রীয় পৃষ্টপোষকতায় ফ্রান্স মহানবী হজরত মুহাম্মাদ (সা.)-এর ব্যঙ্গচিত্র প্রর্দশন করে বিশ্বের দুশ’ কোটি মুসলমানের হৃদয়ে চরম আঘাত করেছে। আমরা ওই ঘটনার তীব্র নিন্দা ও ঘৃণা প্রকাশ করছি। অবিলম্বে ফরাসি প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোঁকে ক্ষমা চাইতে হবে, সেই সাথে ফ্রান্সের এমন অসভ্য কর্মকান্ড বন্ধ ও জঘন্য আচরণের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য জাতিসংঘ, ওআইসিসহ বিশ্ব সংস্থাগুলোর প্রতি আহ্বান জানানো হয়। একইসাথে ঈমানী দায়িত্ব হিসেবে সকল মুসলমানকে ফরাসি পণ্য বর্জনেরও আহ্বান জানানো হয়।
উল্লেখ্য, মহানবী হয়রত মুহাম্মদ (সা.)-এর ব্যঙ্গচিত্র (কার্টুন) প্রকাশের মাধ্যমে ফ্রান্সে ইসলামো ফোবিয়ার সাম্প্রতিক বহি:প্রকাশ ঘটে। তাদের এই নিন্দনীয় কাজে বিশ্বের সকল মুসলমানদের ধর্মীয় অনুভুতিতে আঘাত লাগে। এই ঘটনাকে কেন্দ্র করেই মুসলমান সংখ্যাগরিষ্ঠ দেশ গুলোতে প্রতিবাদ ও বিক্ষোভ শুরু হয়। বাংলাদেশের জনসংখ্যার ৯০ শতাংশ মুসলমান। এই সংখ্যাগরিষ্ঠ মুসলমানের দেশেও প্রতিবাদ জানাতে মানুষ রাস্তায় নেমে এসেছে। ফ্রান্সের পণ্য বর্জনের আহ্বানের পাশাপাশি সরকারের প্রতি চাপ সৃষ্টি করা হচ্ছে কড়া প্রতিবাদ জানানোর জন্য।

প্রেরক:- মোঃ সাহিদুল ইসলাম শাহীন
বেনাপোল প্রতিনিধি
শার্শা,যশোর।
মোবাইল:-০১৭৯১৩১২১১১।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: