1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫:২৪ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁও উপজেলা নির্বাচনে রওশনুল হক তুষার উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থীর মতবিনিময় ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্র নিহত ঠাকুরগাঁওয়ে ১০ লাখ টাকার উপরে মাদকদ্রব্য উদ্ধার ঠাকুরগাঁওয়ে হারিয়ে যাওয়া ২৫টি মোবাইল ফোন উদ্ধার ডাবলু সরকারের আয়োজনে ১৭ মার্চে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত যথাযথ মর্যাদায় রাজশাহী শিক্ষাবোর্ডে  বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালিত ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে এতিমদের নিয়ে এমপির ইফতার রাজশাহী মহানগর আওয়ামী লীগের আয়োজনে ১৭ মার্চ পালিত ভূল্লীতে ভ্রাম্যমাণ আদালতে অভিযানে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ভূল্লী থানায় মোটরসাইকেল সহ চোর আটক

রামগঞ্জে উঃ সোনাপুরে একটি ব্রীজের অভাবে জনদুর্ভোগে পুরো গ্রামের মানুষ

আবদুর রহমান
  • সময় : শনিবার, ৭ নভেম্বর, ২০২০
  • ৬০০ জন পড়েছেন

 

আবদুর রহমান,নিজস্ব প্রতিনিধি: 
লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার পৌর ১ নং সোনাপুর ওয়ার্ডের অনুব্যাপারী বাড়ি সংলগ্ন রামগঞ্জ হাজীগঞ্জ খালের উপর একটি  ব্রীজের অভাবে জনদুর্ভোগে পুরো গ্রামের মানুষ। জানা যায়, প্রায় ত্রিশ থেকে চল্লিশ বছর পুর্ব থেকে বাশের সাকো ব্যাবহার করে কোমলমতি ছাত্রছাত্রীদের স্কুল, মাদ্রাসায় যেতে হয়।
মুসুল্লিদের ঝুকি নিয়ে যেতে হয় মসজিদ মাদ্রাসা সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ কাজে । এই সাকো পাড়ি দিয়ে যেতে হয় উঃ সোনাপুর ক্বারী সাহেব মসজিদ, ঈদগাহ মাঠ, নুরানি মাদ্রাসা, উঃ সোনাপুর আহমদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে।
স্থানীয় আবুল কাশেম, খোরশেদ আলম, আবু তাহের,মোস্তফা সহ বেশ কয়েকজন গ্রামবাসী জানান,উক্ত সাকোটি ভেঙ্গে নতুন একটি ব্রীজ করে দেওয়ার জন্য আমরা গ্রামবাসীরা বিভিন্ন দফতরে যোগাযোগ করেও কোন কাজ হয়নি। এমনকি বর্তমান সংসদ সদস্য ড. আনোয়ার খানও জনদুর্ভোগ দেখে ব্রীজটি করে দিবেন বলে আশ্বস্ত করেন। তাই এমপি মহোদয়ের কাছে  আমাদের আকুল আবেদন অতিদ্রুত আমাদের চলাচলের উপযোগী একটি নতুন ব্রীজ উপহার দিয়ে জনদুর্ভোগ নিরসনের কাজ করবেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: