1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:১৪ পূর্বাহ্ন

বেলকুচিতে দৌলতপুর বহুমূখী উচ্চ বিদ্যালয়ে এ্যাসাইনমেন্টের অর্থ আদায়ের অভিযোগে ছাত্রছাত্রীদের বিক্ষোভ

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ৮ নভেম্বর, ২০২০
  • ১০৬১ জন পড়েছেন

সবুজ সরকার বেলকুচি সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
সিরাজগঞ্জ বেলকুচি উপজেলায় দৌলতপুর উচ্চ বিদ্যালয়ে এ্যাসাইমেন্টের অর্থ আদায়ের অভিযোগে ছাত্রছাত্রীরা বিক্ষোভ করছেন।  ৮ নভেম্বর (রবিবার) সকালে দৌলতপুর উচ্চ বিদ্যালয়ে মাঠ প্রাঙ্গণে সকল শ্রেনীর ছাত্র ছাত্রীরা এই বিক্ষোভে অংশ গ্রহন করেন। পরে ম্যানেজিং কমিটির সভাপতি হাজী পিয়ার হোসেন, উপজেলা সহকারী ম্যাধমিক শিক্ষা অফিসার খোরশেদ আলম, উক্ত বিদ্যালয়ে প্রধান শিক্ষক তাপস কুমার মন্ডলের উপস্থিতিতে ছাত্র ছাত্রীদের এ্যাসাইমেন্টের টাকা ফিরিয়ে দেওয়ার আশ্বাস ও বিনামূল্যে এ্যাসাইমেন্ট দেওয়া হবে এই প্রতিশ্রুতি দেওয়ায় ছাত্র ছাত্রীরা বিক্ষোভ বন্ধ করেন।

ভুক্তভোগী ছাত্র ছাত্রীরা জানান, আমাদের সামনে বার্ষিক পরীক্ষা স্কুল থেকে এ্যাসাইমেন্টের  দিয়েছে । ফুল এ্যাসাইমেন্টের কপি আমাদের স্কুল থেকে না দিয়ে পাশের একটি কিন্ডার গার্ডেন থেকে নিতে বলে। আমার এই এ্যাসাইমেন্টের ম্যানেজিং কমিটির সভাপতি পিয়ার হোসেনের ছেলে রবিউলের মাধ্যমে
৬৫ টাকা করে এ্যাসাইমেন্টের জন্য জমা দেই। যেখানে এই এ্যাসাইমেন্ট বাইরে করতে খরচ হবে ৩৫ টাকা। তাহলে আমাদের কাছ থেকে ৩৫ টাকা করে বেশি নিচ্ছে। আমরা পরে জানতে পারি পাশের স্কুল থেকে ১৫ টাকার বিনিময়ে এ্যাসাইমেন্ট দিচ্ছে। আমাদের ১৮ শত ছাত্র ছাত্রীদের কাছ থেকে প্রতি জনের কাছ থেকে ৩০ টাকা বেশি নেওয়ায় আমরা এই বিক্ষোভ পালন করছি।

প্রধান শিক্ষক তাপস কুমার মন্ডল বলেন, ছাত্র ছাত্রীর সুবিধার জন্য ফুল এ্যাসাইমেন্ট বাইরে থেকে করে  নেওয়া কথা বলা হয়েছে। কিন্তু এখানে বেশি টাকা নেওয়াটা ঠিক হয়নি।

এ বিষয়ে ম্যানেজিং কমিটির সভাপতি পিয়ার হোসেন বলেন, আমি ঘটনাটি জানার পরে এ্যাসাইমেন্ট কপি করা বাইরে থেকে বন্ধ করে দিয়েছি। শুনেচ্ছি অনেক ছাত্র ছাত্রী ৬৫ টাকা দিয়ে ফোটো কপি  করেছে তাদের টাকা ফেরৎ দেওয়া হবে। আর সকল ছাত্র ছাত্রীকে বিনামূল্যে এ্যাসাইমেন্ট কপি দেওয়া হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: