1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৩:৪৬ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে সড়কের পাশে অজ্ঞাত ব্যক্তির গলাকাটা লাশ উদ্ধার পররাষ্ট্র মন্ত্রী জনাব অধ্যাপক ড. আব্দুল মোমেনের সাথে ইউসুফ আলী (পিন্টু) এর সৌজন্যে সাক্ষাৎ  নাগরপুরে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের মানববন্ধন ওয়াশিংটন পৌঁছেছেন প্রধানমন্ত্রী এশিয়ার প্রখ্যাত কলামিস্ট গাফফার চৌধুরী’র সুস্থতা কামনায় দোয়া চেয়েছেন হাসান ইকবাল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন মো: আল আমিন খান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে শেখ অলি আহাদের শুভেচ্ছা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে ইউছুফ আলী (পিন্টু) এর শুভেচ্ছা নাগরপুরে যমুনার ভাঙন পরিদর্শনে পানি সম্পদ মন্ত্রনালয়ের সিনিয়র সচিব প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে হাসান ইকবালের শুভেচ্ছা

লাকসাম দুই কিশোরকে অপহরণের অভিযোগে এক যুবক গ্রেফতার

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ৯ নভেম্বর, ২০২০
  • ৯১ জন পড়েছেন

লাকসাম, কুমিল্লা জেলা প্রতিনিধিঃলাকসামে রাব্বি প্রধান (১৬) ও মাসুদ হোসেন (১৪) নামে দুই কিশোরকে অপহরণের অভিযোগে জুয়েল নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। সোমবার (৯ নভেম্বর) লাকসাম রেলওয়ে জংশন প্লাটফরম থেকে স্থানীয়দের সহযোগিতায় তাকে গ্রেফতার করা হয়।

অপহৃত রাব্বি প্রধান চাঁদপুর জেলার কচুয়া উপজেলার আয়মা গ্রামের প্রবাসী আইয়ুব আলী প্রধানের একমাত্র ছেলে ও মাসুদ হোসেন একই জেলার মতলব উত্তর উপজেলার দৌলতপুর গ্রামের সফিকুল ইসলামের ছেলে। অপহরণকারী জুয়েলের বাড়ি কুমিল্লা কোতয়ালী থানার খেতসার এলাকায়।

অপহরণকারীদের কবল থেকে পালিয়ে আসা কিশোর মাসুদ হোসেন জানায়, গত বৃহস্পতিবার (৫ নভেম্বর) সন্ধ্যায় মামাতো ভাই রাব্বি প্রধান ও আমি দোখাইয়া চাঁদপুর দরবার শরীফের ওরশে যাওয়ার জন্য লাকসাম জংশনে আসলে জুয়েল নামের ওই ব্যক্তির সাথে পরিচয় হয়। তিনি আমাদেরকে ওরশে পৌঁছে দেয়ার কথা বলে একটি অটোরিক্সায় তুলে নেন। কিছুদূর যাওয়ার পর একটি মাঠের মধ্যখানে নিয়ে যাওয়ার সময় আমার সন্দেহ হলে কৌশলে পালিয়ে দৌঁড়ে এসে স্থানীয় বরইগাঁও এলাকার লোকজনকে বিষয়টি জানালে তারা রাব্বীকে আশেপাশে খোঁজাখুঁজি করেন। এরই মধ্যে জুয়েল রাব্বিকে নিয়ে পালিয়ে যায়। অপহরণের তিন দিন পর গতকাল রবিবার (৮ নভেম্বর) রাতে অপহৃত কিশোর রাব্বিকে শহরের বড়তুপা মাছের ঘের থেকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করা হয়।

পালিয়ে আসা কিশোর মাসুদ সোমবার (৯ নভেম্বর) আত্মীয়-স্বজনকে সাথে নিয়ে অপহরণকারী জুয়েলকে লাকসাম রেলওয়ে জংশন প্লাটফরমে মাদকসেবন অবস্থায় দেখে স্থানীয়দের সহযোগিতায় তাকে আটক করে। পরে লাকসাম থানা পুলিশ জুয়েলকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা