1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

স্বাংস্কৃতিক অনুষ্ঠান চালু করনের দাবীতে ফুলবাড়ী সাহিত্য স্বাংস্কৃতিক ও নাট্য সংগঠন এর স্বারক লিপি প্রদান

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ৯ নভেম্বর, ২০২০
  • ২০৮ জন পড়েছেন

সামাজিক দুরত্ব বজায় রেখে স্বাংস্কৃতিক অনুষ্ঠান চালু করনের দাবীতে দিনাজপুরের ফুলবাড়ী সাহিত্য স্বাংস্কৃতিক ও নাট্য সংগঠনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার বরাবর স্বারক লিপি প্রদান করা হয়েছে।
সোমবার বিকেল সাড়ে ৩টায় ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার রিয়াজ উদ্দিন এর হাতে এই স্বারক লিপি তুলেদেন ফুলবাড়ী সাহিত্য স্বাংস্কৃতিক ও নাট্য সংগঠনের সদস্যরা।
স্বারকলিপিতে উল্লেখ করা হয়েছে,করোনা পাদুর্ভাবের কারনে দির্ঘ ৮ মাস ধরে তাদের স্বাংস্কৃতিক অনুষ্ঠান বন্ধ থাকায় তাদের পরিবার পরিজন নিয়ে চলা দুস্কর হয়ে পড়েছে। এ উপজেলায় প্রায় দেড়শটি পরিবার এই সা¦ংস্কৃতিক এর উপর নির্ভর। করোনার কারনে অনুষ্ঠান বন্ধ,তাই তারা বর্তমানে মানবেতর জীবন যাপন করছেন। অন্যান্য অনুষ্ঠানাদি সামাজিক দুরত্ব বজায় রেখে উন্মুক্ত করা হয়েছে,তাই তারা অন্যান্য অনুষ্ঠানাদির মতো স্বাংস্কৃতিক অনুষ্ঠানও সামাজিক দুরত্ব বজায় রেখে উন্মুক্ত করার জন্য,স্বারক লিপির মাধ্যমে নির্বাহী অফিসার বরাবর অনুরোধ জানিয়েছেন।
এসময় উপস্থিত ছিলেন ফুলবাড়ী সাহিত্য সাংস্কৃতি ও নাট্য সংগঠনের সভাপতি মানিক সাহা,ফুলবাড়ী সাহিত্য সাংস্কৃতি ও নাট্য সংগঠনের সাধারণ সম্পাদক ও ফুলবাড়ী উপজেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান রতন,সংগঠনের সিনিয়র সহ-সভাপতি আনছার আলী বাবুল, সহ-সভাপতি ও প্রবীন কন্ঠশিল্পী মোজাম্মেল হক মজু, সহ-সভাপতি নাট্য অভিনেতা ও চলচিত্র অভিনেতা আনিছুর রহমান,সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম,সহ-সাধারণ সম্পাদক মতিয়ার রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক অনুপ দত্ত,সহ-সাধারণ সম্পাদক হামিদুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক মেহেরুল ইসলামসহ ফুলবাড়ী সাহিত্য সাংস্কৃতি ও নাট্য সংগঠনের সকল সদস্যগণ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: