1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:২৮ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

অসহায়ের সহায় সাজ্জাদুল হক রেজা’কে মেয়র দেখতে চায় বেলকুচিবাসী

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ৯ নভেম্বর, ২০২০
  • ৩৫২ জন পড়েছেন

সবুজ সরকারঃ
২০০৪ সালে নয়টি (০৯) ওয়ার্ড নিয়ে প্রতিষ্ঠিত ঐতিহ্যবাহী বেলকুচি পৌরসভা । বর্তমান সরকারের এই উন্নয়নের দ্বারা বজায় রাখতে তরুনদের এগিয়ে আসার সাথে সাথে সমাজের অবক্ষয় গুলোকে মুছে দিয়ে সমাজিক উন্নয়ন চলমান রাখার প্রত্যয় নিয়ে এগিয়ে আসার এক নাম  সাজ্জাদুল হক রেজা।

সাবেক বেলকুচি উপজেলা আওয়ামী যুবলীগের আহব্বায়ক  এই সাজ্জাদুল হক রেজা  তরুণ সমাজ সেবক, অন্যায়ের প্রতিবাদে যার রয়েছে ব্যাপক সুনাম, সমাজ সংস্কারে মাধ্যমে অত্যাধুনিক শান্তিময় এলাকা প্রতিষ্ঠা করতে কাজ করে যাচ্ছেন তিনি।

বৈশ্বিক করোনা মহামারিতে সাজ্জাদুল হক রেজা অসহায় মানুষের দ্বারে দ্বারে পৌঁছে দিয়েছেন চাল, ডাল, তেল সহ নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র।

অসহায়ের পাশে থাকাই তার নৈতিক চরিত্র। মাদকের হাত থেকে তরুন সমাজকে ফিরিয়ে সামাজিক উন্নয়নের কাজে তাদেরকে সাথে নিয়ে একটি সুন্দর সমাজ গড়া তার লক্ষ্য।

পৌরসভা নির্বাচনকে সামনে রেখে এলাকার উন্নয়নের কথা মাথায় রেখে, মাদক মুক্ত, বসবাস উপযোগী একটি সুন্দর সমাজ গড়ার লক্ষ্যে পৌরসভার জনগন মিলে সাজ্জাদুল হক রেজা কে নিয়ে গুঞ্জন সৃষ্টি করছেন। শিক্ষিত তরুণ সমাজসেবককে জনপ্রতিনিধি হিসেবে পেতে পৌরসভার সচেতন মহল আশা পূরণের স্বপ্ন দেখছেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: