1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:১২ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

ফুলবাড়ীতে গৃহবধুকে ধর্ষনের চেষ্টা গণপিটুনি দিয়ে থানায় মামলা

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
  • সময় : বুধবার, ১১ নভেম্বর, ২০২০
  • ২৯১ জন পড়েছেন

দিনাজপুরের ফুলবাড়ীতে গৃহবধুকে ধর্ষনের চেষ্টার অভিযোগে মোস্তাফিজুর রহমান বাবু (৩৯) নামে এক ব্যক্তিকে গণপিটুনি দিয়ে থানায় সোপর্দ করেছে এলাকাবাসী। ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার রাত ১০টার দিকে উপজেলার খয়েরবাড়ী বাজার এলাকায়। এ ঘটনায় গতকাল বুধবার বাদি হয়ে ফুলবাড়ী থানায় নারী ও শিশু দমন আইনে মামলা দায়ের করেছেন ওই গৃহবধূ। আটক মোস্তাাফিজুর রহমান বাবু দৌলতপুর ইউনিয়নের মধ্যমপাড়া গ্রামের আজগর আলীর ছেলে।

থানায় দায়েরকৃত এজাহার সূত্রে জানা গেছে,ওই গৃহবধূ স্বামী-সন্তানের অনুপস্থিতে মুদি দোকানে বসতেন। দীর্ঘদিন থেকে বাবু ওই দোকানে ক্রেতা হিসেবে উঠবস করতো। সেই সূত্রে বাবু প্রায় সময় ওই গৃহবধূকে কুপ্রস্তাব দিয়ে আসছিল। সে প্রস্তাবে নারাজ করেন এবং লজ্জায় তার স্বামীকে বিষয়টি জানান’নি। গত মঙ্গলবার (১০ নভেম্বর) রাতে সাংসারিক কাজ শেষে করে টিভি দেখছিলেন ওই গৃহবধূ।

এসময় তার স্বামী ও সন্তানরা মুদি দোকানে ছিলেন। সেই সময় চুপিসারে ওই গৃহবধূর শয়নকক্ষে প্রবেশ করে গৃহবধূকে জড়িয়ে ধরে শরীরের স্পর্শকাতর বিভিন্ন স্থানে হাত দিয়ে ধর্ষণের চেষ্টা করে। গৃহবধূ চিৎকার করলে তার স্বামী ও প্রতিবেশীরা ছুটে আসেন এবং বাবুকে শয়নকক্ষে আটক করেন। পরবর্তীতে বিষয়টি জেনে এলাকাবাসী ছুটে আসেন এবং ক্ষিপ্ত হয়ে গণপিটুনি দেন। পরে স্থানীয়দের সহযোগিতায় খয়েরবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এনামুল হক তাকে উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পুুলিশের হেফাজতে দেন। বুধবার ওই গৃহবধ বাদি হয়ে ফুলবাড়ী থানায় নারী ও শিশু দমন আইনে মামলা দায়ের করেন। যার মামলা নং- ১২।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফখরুল ইসলাম জানান, ‘ধর্ষণ চেষ্টার অভিযোগে বাদি হয়ে ৯ (৪) (খ) ধারায় নারী ও শিশু দমন আইনে মোস্তাফিজুর রহমান বাবুর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ভিকটিম নিজেই। যার মামলা নং- ১২। মামলা পেয়ে অভিযুক্ত বাবুকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে আটক করে জেলহাজতে প্রেরন করা হয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: