1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:২২ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বাষিকী উপলক্ষে সুনামগঞ্জ জেলা যুবলীগের র‌্যালী ও আলোচনা সভা

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ১১ নভেম্বর, ২০২০
  • ২০৫ জন পড়েছেন

বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠা বাষিকী উপলক্ষে সুনামগঞ্জে জাতীয় সঙ্গীত পরিবেশনের পর র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেল ৩টায় সুনামগঞ্জ জেলা যুবলীগের আয়োজনে জেলা শিল্পকলা একাডেমীর হাছনরাজা মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগের আহবায়ক খায়রুল হুদা চপলের সভাপতিত্বে ও জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক খন্দকার মনজুর আহমেদের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের আহবায়ক খায়রুল হুদা চপল। এছাড়াও বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা যুবলীগের সিনিয়র সদস্য সবুজ কান্তি দাস,নুরুল ইসলাম বজলু, আজাদুল ইসলাম রতন, কল্লোল তালুকদার চপল,জামালগঞ্জ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়্যারম্যান ইকবাল আল আজাদ, ফতেহপুর ইউনিয়ন পরিষদ চেয়্যারম্যান রনজিত চৌধুরী রাজন প্রমুখ।

সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগের আহবায়ক খায়রুল হুদা চপল বলেছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ ঐক্যবদ্ধ হয়ে সবসময় কাজ করছে দেশের জন্য।এই বৈশিক মহামারীতে যুবলীগের নেতৃবৃন্দ মানুষের পাশে থেকে অসহায় মানুষকে সাহায্যে করে গেছে। যুবলীগের প্রতিটি নেতাকর্মীরা দিনরাত অক্লান্ত পরিশ্রম করে সংগঠনকে আরো শক্তিশালী করে তুলেছে। দেশের উন্নয়নের জন্য যুবলীগের নেতৃবৃন্দরা সবসময় এক হয়ে কাজ করলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এই দেশকে আরো শক্তিশালী করে গড়ে তোলার দৃঢ প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: