1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:২১ অপরাহ্ন

যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে নেতা-কর্মীদের আগমনে কানায় কানায় পূর্ণ হয়ে ওঠে শার্শা’র অডিটরিয়াম

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ১১ নভেম্বর, ২০২০
  • ২৮৮ জন পড়েছেন

মোঃ সাহিদুল ইসলাম শাহীন,বেনাপোল(যশোর):- অনেক উৎসাহ উদ্দীপনা এবং জাকজমকপূর্ণ আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে উদযাপিত হলো শার্শা আওয়ামী যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী।

বুধবার(১১ নভেম্বর) বিকাল ৩ টায় শার্শা’র পাবলিক মিলনায়তনে সংগঠনটির শার্শা উপজিলা সভাপতি ও যশোর জিলা পরিষদ সদস্য- মোঃ অহিদুজ্জামান অহিদের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক ও শার্শা’র ইউপি চেয়ারম্যান- সোহরাব হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৮৫,যশোর-১ শার্শা আসনের এমপি আলহাজ্ব শেখ আফিল উদ্দীন। আনন্দের উন্মাদনা নিয়ে শার্শা উপজিলার ১১টি ইউনিয়ন থেকে আসতে থাকে যুবলীগের শতশত নেতা-কর্মী,কানায় কানায় পূর্ণ হয়ে ওঠে মিলনায়তন চত্তর।

উল্লেখ্য,বাংলাদেশ আওয়ামী যুবলীগ বাংলাদেশের প্রথম যুব সংগঠন যা ১৯৭২ সালের ১১ই নভেম্বর প্রতিষ্ঠিত হয়। এটি বাংলাদেশ আওয়ামী লীগের যুব অঙ্গসংগঠন। এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ছিলেন শেখ ফজলুল হক মনি। ২০১৯ সালের ২৩ নভেম্বর বাংলাদেশ আওয়ামী যুবলীগের সপ্তম জাতীয় কংগ্রেসে চেয়ারম্যান পদে শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক পদে মাঈনুল হোসেন খান নিখিল নির্বাচিত হন।

বৈশ্বিক মহামারী করোনার কারণে প্রতিষ্ঠা বার্ষিকীর আনন্দ র‌্যালী স্থগিত রেখে ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকীর সভায় তাৎপর্যপূর্ণ বক্তব্য রাখেন অনুষ্ঠানের প্রধান অতিথি সাংসদ আলহাজ্ব শেখ আফিল উদ্দিন। তিনি বলেন,

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ এখন আর স্বপ্ন নয়, বাস্তবে রূপ নিয়েছে। সারা দেশের ন্যায় উন্নয়নে শার্শা উপজিলা অনেক এগিয়ে রয়েছে। উন্নয়নের সকল কর্মকান্ড জনসাধারণের মাঝে তুলে ধরতে যুবলীগের প্রত্যেক নেতা-কর্মীকে এগিয়ে আসার আহ্বান জানান। তিনি বলেন ইতিহাস, ঐতিহ্য ও গৌরবের ৪৮ বছরে যুবলীগের প্রত্যেক নেতাকর্মীকে আগামী নির্বাচনে সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নৌকা’র বিজয় নিশ্চিত করতে সংঘবদ্ধ ভাবে সকল ষড়যন্ত্রের জাল ছিন্ন করে আগামীর পথে এগিয়ে যেতে হবে। বিএনপি-জামায়াত জোট সরকারের সময় অপরাজনীতি, দুঃশাসন, দুর্নীতি ও সন্ত্রাসের বিরুদ্ধে শেখ হাসিনার নেতৃত্বে রাজপথের লড়াই-আন্দোলন, ১/১১ পরবর্তী অসাংবিধানিক সরকার কর্তৃক দেশরত্ম শেখ হাসিনাকে রাজনীতি থেকে মাইনাস এবং দেশে বিরাজনীতিকরণের ষড়যন্ত্র মোকাবিলায় সব অত্যাচার নির্যাতন উপেক্ষা করে সাহসিকতাপূর্ণ ভূমিকা পালন করেছে যুবলীগ।

রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে দেশকে উন্নত দেশের কাতারে নিয়ে যাওয়ার জন্য দক্ষ ও যোগ্য যুবশক্তি তৈরি করতে হলে মেধা ও মননভিত্তিক রাজনৈতিক চর্চার কোনো বিকল্প নেই।
তাই বাংলাদেশের যুবশক্তিকে যুগোপযোগী ও রাষ্ট্রনায়ক শেখ হাসিনার ভিশন ২০৪১ সফল করার প্রধান শক্তি হিসেবে গড়ে তুলতে যুবলীগের বর্তমান নেতৃত্ব মেধা ও মননের চর্চা অব্যাহত রাখবে।


অনুষ্ঠানে বিশেষ অতিথিদের কাঁতারে ছিলেন শার্শা উপজেলার চেয়ারম্যান আলহাজ্ব সিরাজুল হক মঞ্জু, শার্শা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, যশোর জেলা আঃলীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক আসিফ উদ-দৌলা সরদার অলোক,উপজেলা আঃলীগের যুগ্ম সাধারন সম্পাদক আসাদুজ্জামান বাবলু,যশোর জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল,উপজেলা পূজা উযযাপান কমিটির সভাপতি শ্রী বৈদ্যনাথ দাস, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক ইকবাল হোসেন রাসেল ৷

প্রেরক:- মোঃ সাহিদুল ইসলাম শাহীন
বেনাপোল প্রতিনিধি
শার্শা,যশোর।
মোবাইল:-০১৭৯১৩১২১১১।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: