1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৮:০৯ অপরাহ্ন

সেল্ফি তুলতে গিয়ে ভক্তের মোবাইল ছুঁড়ে ফেললেন ক্রিকেটার সাকিব আল হাসান

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০
  • ৩৪৬ জন পড়েছেন

মোঃ সাহিদুল ইসলাম শাহীন,বেনাপোল(যশোর):- ক্রিকেট জগতের বড় তারকা সাকিব আল হাসানের সাথে সেল্ফি তুলতে গিয়ে নিজের মোবাইল খোয়ালেন মোহাম্মাদ সেক্টর নামের এক সাকিব ভক্ত।

বৃহস্পতিবার(১২ নভেম্বর) আইসিসি’র নিষেধাজ্ঞা কাটিয়ে বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান তার ব্যাক্তিগত কাজে ভারত গমন কালে বেনাপোল চেকপোষ্টে আসলে ভক্ত মোহাম্মাদ সেক্টরের মোবাইল ছুঁড়ে ফেলে দেন সাকিব আল হাসান। সাকিবের এ ধরনের আচরনে সেখানে উপস্থিত ভক্তকূল তাকে ভর্ৎসনা জানাতে থাকেন।

ঘটনার ব্যাপারে জানতে চাইলে সেই ভক্ত মোহাম্মদ সেক্টর বলেন, ‘আমি সাকিব আল হাসানের একজন ভক্ত। তাকে সামনাসামনি দেখে নিজেকে আর সামাল দিতে পারিনি। এজন্য তার সঙ্গে একটা ছবি তুলতে গিয়েছিলাম। কিন্তু তিনি আমাকে ছবি তুলতে না দিয়ে আমার হাত থেকে ফোন কেড়ে নিয়ে ফেলে দিয়েছেন।

এর আগে সাকিব আল হাসান বেনাপোলে এসে পৌছলে বেনাপোল কাষ্টমস কমিশনার মোঃ আজিজুর রহমান তার কার্যালয়ে তাকে চায়ের দাওয়াত দেন। সেখানে কিছু সময় কমিশনারের সাথে সৌজন্য সাক্ষাতে মিলিত হন সাকিব।

বেনাপোল ইমিগ্রেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান হাবিব জানান, বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার সাকিব আল হাসান একটি বিশেষ কাজে ভারতে গেছেন। তার কাজ শেষে আগামীকাল ১৩ নভেম্বর আবার বেনাপোল দিয়ে দেশে ফিরবেন বলেও জানান তিনি।

প্রেরক:- মোঃ সাহিদুল ইসলাম শাহীন
বেনাপোল প্রতিনিধি
শার্শা,যশোর।
মোবাইল:-০১৭৯১৩১২১১১।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা