1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:০৩ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

কেন্দ্রীয় যুবলীগের পুর্নাঙ্গ কমিটিতে প্রেসিডিয়াম সদস্য হলেন রামগঞ্জের হাবিবুর রহমান পবন

আবদুর রহমান
  • সময় : শনিবার, ১৪ নভেম্বর, ২০২০
  • ৯৩৭ জন পড়েছেন

আবদুর রহমান,নিজস্ব প্রতিনিধি:
আওয়ামীলীগের সহযোগী সংগঠন যুবলীগের ২০১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। যুবলীগ প্রতিষ্ঠার পর সদস্য সংখ্যার আকারে এটি সবচেয়ে বড় কমিটি।
শনিবার সন্ধ্যায় যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
এতে লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার কৃতি সন্তান হাবিবুর রহমান পবন কে প্রেসিডিয়াম সদস্য পদে নির্বাচিত করা হয়।

এজন্যে খুশি রামগঞ্জ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।হাবিবুর রহমান পবন কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য নির্বাচিত হওয়ার খবর শুনে তাদের প্রিয় নেতাকে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেন বক্তরা।

এসময় এক শুভেচ্ছা বার্তায় যুবলীগের ২০১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটিতে হাবিবুর রহমান পবন সহ সকলকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন রামগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক এস এম মোজাম্মেল হক সহ অন্যান্যরা।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: