1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

সিরাজগঞ্জে নারী ও শিশুর প্রতি নির্যাতন প্রতিরোধে সেবাপ্রদানকারী সংস্থার ভূমিকা এবং করণীয় শীর্ষক সমন্বয় সভা অনুষ্ঠিত

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০
  • ১৯৬ জন পড়েছেন

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জঃ সিরাজগঞ্জে নারী ও শিশুর প্রতি নির্যাতন প্রতিরোধে সেবা প্রদানকারী সংস্থার ভূমিকা এবং করণীয় শীর্ষক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৭ নভেম্বর) সকালে সদর উপজেলার দীপসেতু এনজিও হলরুমে -সামাজিক ক্ষমতায়ন কর্মসূচি ব্র্যাক সিরাজগঞ্জের আয়োজনে – উক্ত সমন্বয় সভা অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক) এবিএম রওশন কবীর।
স্বাগত বক্তব্য রাখেন এবং সভাপতিত্ব করেন, জেলা ব্র্যাকের সমন্বয়কারী রইস উদ্দিন।

অনুষ্ঠানের সঞ্চালক ছিলেন, জেলা ব্র্যাকের সিনিয়র ব্যবস্থাপক (সিইপি) পঙ্কজ কুমার বিশ্বাস।
এবং অনুষ্ঠানে ভিডিও চিত্র প্রদর্শন করেন ও বক্তব্যে রাখেন, ব্র্যাকের সামাজিক ক্ষমতায়ন কর্মসূচী রাজশাহী’র আঞ্চলিক ব্যবস্থাপক মোঃ জিল্লুর রহমান ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান অধ্যাপিকা হাসনা হেনা, যুব উন্নয়ন অধিদপ্তর, সিরাজগঞ্জ এর উপ-পরিচালক স্বপন কুমার কর্মকার, সিরাজগঞ্জ সিভিল সার্জন মেডিক্যাল অফিসার তিথি সরকার, দৈনিক করতোয়া ব্যুরো চীফ ও সন্মিলিত সাংস্কৃতিক জোট সিরাজগঞ্জের সভাপতি হেলাল উদ্দিন, দৈনিক সকালের সময় জেলা প্রতিনিধি সাংবাদিক আজিজুর রহমান মুন্না, নারী নেত্রী হুনুফা খাতুন, সুক এনজিও’র আনোয়ার হোসেন, ওসিসি প্রোগ্রাম অফিসার মোতালেব হোসেন। দীপ সেতুর নির্বাহী পরিচালক জাহাঙ্গীর আলম রতন, ইভাওসি রায়গঞ্জের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, এ্যাডঃ নার্গিস বেগম রুমী, মল্লিকা এনজিও’র নির্বাহী পরিচালক শিরিন ফেরদৌসী প্রমুখ।

অনুষ্ঠানে বক্তাগণ বলেন, নারী ও শিশু নির্যাতন, যৌন হয়রানী,বাল্যবিয়ে বন্ধে ও রোধে সবাইকে এগিয়ে আসতে হবে এবং নিরাপদ পরিবেশ গড়ে তুলতে হবে । করোনাকালীন এসময় সবাইকে মাস্ক পড়তে হবে, সাবান, ডিটারজেন্ট পাউডার /হ্যান্ড ওয়াস দিয়ে ঘনঘন হাত ধৌত করতে হবে। ব্র্যাক করোনা কালীন সময়ে স্বাস্থ্য বিধি মানার জন্য ব্যাপক প্রচার কার্যক্রম করছে এবং মাস্ক , হ্যান্ডস্যানেটারী বিতরণ এবং অসহায় দরিদ্রদের মাঝে মোবাইলের মাধ্যমে প্রনোদনার অর্থ বিতরণ করে দেশ জাতি জন্যে ভালো কাজ করেছেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: