1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৪০ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

ফুলবাড়ীতে গৃহহীনদের জন্য গৃহ নির্মাণ কাজের উদ্বোধন

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০
  • ২৩৯ জন পড়েছেন

মেহেদী হাসান উজ্জ¦ল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ীতে আশ্রয়ন -২ প্রকল্পের অধীনে ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য খাস জমির বন্দোবস্ত প্রদান পূর্বক গৃহ নিমাণ কাজের শুভ উদ্বোধন করা হয়েছে।
মুজিব শতবর্ষ উপলক্ষে মঙ্গলবার দুপুরে উপজেলার ১নং এলুয়ারী ইউনিয়নের গনিপুর হঠাৎপাড়া গ্রামে, প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রায়ন-২ প্রকল্পের অধীন ‘ভূমিহীন ও গৃহহীন অর্থাৎ ‘ক’ শ্রেনীর ৫টি ভূমি ও গৃহহীন পরিবারের জন্য খাসজমি বন্দোবস্ত প্রদান পূর্বক দুই কক্ষবিশিষ্ট গৃহ নির্মাণ কাজের উদ্বোধন করা হয়।

প্রধান অতিথি হিসেবে গৃহ নির্মান কাজের উদ্বোধন করেন, দিনাজপুর-৫ আসনের সংসদ সদস্য ও প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয় সর্ম্পকিত স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার এম পি।

একই প্রকল্পের আওতায় ফুলবাড়ী উপজেলায় মোট ৭৫৫টি গৃহ নির্মাণ করা হবে বলে জানা গেছে। যার প্রতিটি গৃহ নির্মান কাজে ব্যায় হবে এক লক্ষ ৭১ হাজার টাকা। সে অনুযায়ী ১নং এলুয়ারী ইউনিয়নে ১১৪ টি এর মধ্যে ৫টি গৃহ নির্মাণ কাজের উদ্বোধন করা হলো।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভার প্রাপ্ত)সহকারি কমিশনার ভূমি কানিজ আফরোজ এর সভাপতিত্বে, উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আতাউর রহমান মিল্টন, উপজেলা ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নিরু সামছুন্নাহার,এলুয়ারী ইউপি চেয়ারম্যান মাওলানা নবিউল ইসলাম,এলুয়ারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু তাহের চৌধুরী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাফিউল ইসলাম প্রমুখ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: