1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৪০ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

বেলকুচিতে বাস ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ, আহত ১ নিহত ২

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ১৮ নভেম্বর, ২০২০
  • ২০৪ জন পড়েছেন

সবুজ সরকার বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ সিরাজগঞ্জের বেলকুচিতে বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। বুধবার সন্ধ্যায় বেলকুচি পৌর একাস্থ সূবর্ণসাড়া (এমপি) রোডে এই সংঘর্ষ ঘটে। এতে মোটর সাইকেল চালক সহ ২ জন নিহত হয়। আর ১ জনকে আহত অবস্থায় ঘটনাস্থল থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হসপিটালে প্রেরন করা হয়েছে।
নিহতরা হলেন, বেলকুচি পৌর এলাকার শেরনগর গ্রামের হাকিম মন্ডলের ছেলে সবুজ মন্ডল (২৭) ও কুদ্দুস মুন্সির ছেলে হযরত আলী ( ২৪)। আহত হলেন, ঐ একই গ্রামের সোনাউল্লাহ্’র ছেলে ফরহাদ মিয়া।
বেলকুচি থানা অফিসার ইনচার্জ (তদন্ত) নূরে আলম জানান, আমরা দূর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহত ২ জনের লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। আর ঘাতক বাস কে জব্দ। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

 

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: