1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৯:২০ অপরাহ্ন
শিরোনাম

ফেসবুকে কমেন্ট করাকে কেন্দ্র করে জোনায়েদ গ্যাংয়ের হামলা

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ২১ নভেম্বর, ২০২০
  • ১৫৪ জন পড়েছেন

গাজীপুরের পূবাইল মাজুখান এলাকায় মাথায় ফের মাথাচাড়া দিয়ে উঠেছে কিশোর গ্যাং। গত বৃহস্পতিবার (১৯ নভেম্বর) হাসিবুল ইসলাম অপু (১৭) নামে এক কলেজছাত্রকে হত্যার চেষ্টা করা হয়েছে। ফেসবুকে কমেন্ট করাকে কেন্দ্র করে সন্ধ্যা ৭টার দিকে মাজুখান বাজার থেকে ডেকে নিয়ে যায় জোনায়েদ ওরফে মেন্টেল জোনায়েদ মাজুখান বাজার থেকে ডেকে বাজারের পাশে বালুর মাঠে নিয়ে যায়। পরে তারা তর্কাতর্কির এক পর্যায়ে অপুকে মারধর শুরু করে।

পরে খবর পেয়ে অপুকে ঘটনাস্থল থেকে উদ্ধার করতে যায় অপুর কয়েকজন সহপাঠী। এসময় তাদের উপরও অতর্কিত হামলা করা হয়। পরে স্থানীয়রা আহতাবস্থায় তাদের উদ্ধার করে শহীদ আহসান উল্লাহ মাষ্টার হাসপাতালে চিকিৎসার জন্য পাঠায়। চিকিৎসা নিয়ে হাসপাতাল থেকে ফেরার পথে আহত ফরহাদের উপর পুনরায় হামলা চালায় জোনায়েদ গ্যাংয়ের সদস্যরা। আহতরা হলেন মোহাম্মদ ফরহাদ(১৯), সৈয়দ ইয়াসিন অন্তত(১৮), হাসিবুল ইসলাম অপু (১৯)। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে। বৃহস্পতিবার (১৯ নভেম্বর) রাত ৮টার দিকে মাজুখান বাজারে বালুর মাঠে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, মাজুখানে জোনায়েদ গ্যাং খুবই উৎপাত শুরু করেছে। এই গ্যাংয়ের সদস্যরা হলেন অনিক(২০), জোনায়েদ ওরফে মেন্টাল জোনায়েদ(১৭), ডেনিয়াল(১৭), আবিদ(১৬), শান্ত(১৭), রাসেল ওরফে পিচ্চি রাসেল(১৭), রিফাত(১৭), হৃদয়(১৭), নাঈম ওরফে হোটেল নাঈম(১৮), নাহিদ(২০)। তারা প্রায় সময়ই গ্যাংয়ের সদস্যদের নিয়ে এলাকায় মহড়া দিয়ে থাকে।

জানা যায়, কিছুদিন আগেও পূবাইল থানা পুলিশ জোনায়েদ ওরফে মেন্টাল জোনায়েদকে মাদক সংক্রান্ত বিষয়ে আটক করে। পরে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়। কিছুদিন পর পরই তারা নামমাত্র ঘটনাকে কেন্দ্র করে কিশোরদের মারধর করে থাকে। তাদের আতঙ্কে অনেক কিশোরই সাধারণভাবে চলাচল করতে ভয় পায়।

এবিষয়ে স্থানীয় মুরব্বি ইকবাল হায়দার বলেন, জোনায়েদ গ্যাংকে নির্মূল করতে হবে। নয়তো পরবর্তীতে তারা বড় কোনো দূর্ঘটনা ঘটাতে পারে।

 

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা