1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১০:০৪ অপরাহ্ন
শিরোনাম

রামগঞ্জে ভাটরা ইউনিয়ন শ্রমিকলীগ ও স্বেচ্ছাসেবকলীগের কমিটি অনুমোদন

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ২২ নভেম্বর, ২০২০
  • ৩৩৬ জন পড়েছেন

আবদুর রহমান,লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি :

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ১০ নং ভাটরা ইউনিয়ন শ্রমিকলীগ ও স্বেচ্ছাসেবকলীগের কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।
২২ নভেম্বর শনিবার রামগঞ্জ উপজেলা শ্রমিকলীগের সভাপতি লেদু মাল ও সাধারণ সম্পাদক লিটন হাজারী স্বাক্ষরিত ভাটরা ইউনিয়ন শ্রমিকলীগ কমিটি ও একই দিনে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক সোহেল রানা ও যুগ্ন আহবায়ক আলী মুর্তুজা বাবু স্বাক্ষরিত কমিটি অনুমোদন দেওয়া হয়। আনুষ্ঠানিকভাবেই নেতৃবৃন্দের উপস্থিতিতে এই ২ টি কমিটির চিঠি তুলে দেওয়া হয় নবনির্বাচিতদের হাতে। এতে ১০ নং ভাটরা ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি হিসেবে মোঃ শাহজাহান মিজি ও সাধারণ সম্পাদক মহিন উদ্দিন ভূঁইয়ার নাম ঘোষণা করে মোট ৩১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেওয়া হয়।

পাশাপাশি ১০ নং ভাটরা ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটিতে আনোয়ার হোসেন বাবুলকে আহবায়ক ও যুগ্ন আহ্বায়ক হিসেবে খালেদ সাইফুল্লাহ সজিব,আবু সুফিয়ান, মামুনুর রশীদ কিরনকে যুগ্ন আহবায়ক নির্বাচিত করে আহবায়ক কমিটি ঘোষণা করা হয়।

রামগঞ্জ আসনের এমপি ড. আনোয়ার খানের দিকনির্দেশনায় ও ১০ নং ভাটরা ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মনিরুজ্জামান ভুট্রোর সহযোগিতায় উক্ত শ্রমিকলীগ ও স্বেচ্ছাসেবকলীগের কমিটি অনুমোদন দেওয়া হয়। এসময় নব নির্বাচিত নেতাকর্মীদের ফুলেল শুভেচছায় শিক্ত করা হয়। এসময় নব নির্বাচিত শ্রমিকলীগ ও স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীদেরকে উদ্দেশ্য করে রামগঞ্জ আসনের এমপি ড.আনোয়ার খান ও ভাটরা ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মনিরুজ্জামান ভুট্রো বলেন, উক্ত কমিটির কোন নেতাকর্মী যেন সন্ত্রাস চাঁদাবাজি সহ কোন খারাপ কাজে লিপ্ত না হয়।দলীয় গঠনতন্ত্র অনুযায়ী কারও বিরুদ্ধে কোন অভিযোগ আসলে তদন্তসাপেক্ষে উপযুক্ত শাস্তির ব্যাবস্থা করা হবে বলে কঠিনভাবে হুশিয়ারি করেন তারা।নবগঠিত এই কমিটির নেতৃবৃন্দরা সুন্দর ও সুশৃঙ্খলভাবে দলীয় কার্যক্রম পরিচালনা করে দলকে সুসংগঠিত করতে কাজ করে যাবেন এমনটাই প্রত্যাশা।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা