1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

লতিফ বিশ্বাসকে সভাপতি পদ থেকে অব্যহতি দেওয়ায় বেলকুচিতে মিষ্টি বিতরণ 

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ২২ নভেম্বর, ২০২০
  • ৩৬২ জন পড়েছেন

সবুজ সরকার বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি:
সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতির পদ থেকে সাবেক মন্ত্রী ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ আব্দুল লতিফ বিশ্বাসকে অব্যাহতি দেওয়ায় তার নিজ এলাকা বেলকুচিতে সাধারণ জনগণ উপজেলার বিভিন্ন স্থানে মিষ্টি বিতরন করেছেন।

রবিবার (২২ নভেম্বর) বিকালে সাধারণ জনগণ ও রিক্সা-ভ্যান শ্রমিকরা নিজ নিজ উদ্যোগে পৌর এলাকার কামার পাড়া, শেরনগর, মুকুন্দগাতী বাজার, কড়ই তলা থেকে শুরু করে বিভিন্ন স্থানে মিষ্টি বিতরণ করেন।

এ সময় সাধারণ জনগণ ও রিক্সা-ভ্যান শ্রমিকরা মিষ্টি বিতরণ সময় বলেন, আমারা বেলকুচি উপজেলার সাধারণ মানুষ লতিফ বিশ্বাস ও তার বউ ছেলের দলীয় প্রভাবে আমাদের মত সাধারণ মানুষের উপর প্রভাব খাটিয়েছে। সে প্রভাব থেকে আমরা রক্ষা পাবো সে আনন্দে আমরা নিজ উদ্যোগে সকলের মাঝে মিষ্টি রিতরণ করি।

দলীয় সুত্রে জানা যায়, কেন্দ্রীয় আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়ার স্বাক্ষরিত একটি প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়। বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি শেখ হাসিনার নির্দেশক্রমে সংগঠনের গঠনতন্ত্রের বিধি মোতাবেক বাংলাদেশ আওয়ামীলীগ সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি আব্দুল লতিফ বিশ্বাস ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না এমপিকে স্বীয় পদ থেকে অব্যহতি প্রদান করা করা হয়েছে। পরবর্তী কাউন্সিল না হওয়া পর্যন্ত জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাড. কে এম হোসেন আলী হাসানকে ভারপ্রাপ্ত সভাপতি ও যুগ্ন-সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদারকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব প্রদান করছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: