1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. mamunshohag7300@gmail.com : মামুন সোহাগ : মামুন সোহাগ
  4. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০২:০৮ পূর্বাহ্ন
শিরোনাম
সলঙ্গায় ছাত্রলীগের সভাপতি পদে না থেকেও প্রচারনার ব্যানারে সাবেক সভাপতি পদ ব্যবহারের অভিযোগ উঠেছে মিজানুর রহমান রাসেলের বিরুদ্ধে ঠাকুরগাঁওয়ে ২,০৩২ পিজ ইয়াবা সহ ২ জন আটক ঠাকুরগাঁওয়ে বাস্কেটবল টুর্নামেন্টের উদ্বোধন ঠাকুরগাঁওয়ে শীতবস্ত্র পেয়ে ৩০০ শত হতদরিদ্র মানুষের মুখে হাসি, নাগরপুরে ৩০ পরিবারকে প্রধানমন্ত্রীর বাড়ি উপহার মুজিববর্ষ উপলক্ষে নাগরপুরে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা হঠাৎ রাতে কম্বল হাতে ছিন্নমূল মানুষের পাশে স্বেচ্ছাসেবকলীগ নেতা বরগুনা জেলার আমতলির কৃতি সন্তান এ এস শ্যামল বঙ্গবন্ধু ফাউন্ডেশন জর্ডান এর আহব্বায়ক নির্বাচিত এম এ রব মিন্টুর নেতৃত্বে রাষ্ট্রদূতের সাথে ইতালি আওয়ামী লীগের সৌজন্য সাক্ষাৎ জনগণকে সচেতন করতে একজন ওসি’র বিরামহীন ছুটে চলা !

সেনাবাহিনী যেকোনো প্রয়োজনে দায়িত্ব পালনে প্রস্তুত : সেনাপ্রধান

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ২৩ নভেম্বর, ২০২০
  • ২৭ Time View

করোনাভাইরাস মহামারিসহ দেশ ও জাতির যেকোনো প্রয়োজনে সেনাবাহিনীর সদস্যরা অতীতের মতোই দায়িত্ব পালনে প্রস্তুত আছেন বলে জানিয়েছেন সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ। আজ সোমবার সকালে সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে ঢাকা সেনানিবাসের হেলমেট অডিটরিয়ামে প্রশংসনীয় ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতিস্বরূপ বিভিন্ন পদক প্রদান অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

সেনাপ্রধান বলেন, মহামারি করোনাভাইরাস নিয়ন্ত্রণে দেশের অভ্যন্তরে সেনাবাহিনীর সদস্যরা নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে দক্ষতার সঙ্গে দায়িত্বপালনের মাধ্যমে জাতীয় ও আন্তর্জাতিকভাবে সরকারের ভাবমূর্তি বাড়িয়েছে। বিভিন্ন সামাজিক উন্নয়ন ও প্রাকৃতিক দুর্যোগ, জাতি গঠনমূলক কার্যক্রমে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে দেশের আপামর জণসাধারণকে প্রতিনিয়ত সহযোগিতা করে যাচ্ছে, যা সেনাবাহিনীর সাংবিধানিক দায়িত্ব।

সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ আজ সোমবার সকালে ঢাকা সেনানিবাসের হেলমেট অডিটরিয়ামে চিফ অব জেনারেল স্টাফ লেফটেন্যান্ট জেনারেল মো. সফিকুর রহমানকে অসামান্য সেবা পদক পরিয়ে দেন। ছবি : আইএসপিআর
২০১৯/২০২০ সালে শান্তিকালীন বিভিন্ন প্রশংসনীয় ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতিস্বরূপ ১২৩ জন সেনাসদস্যকে আজ পদক তুলে দেন সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ। অনুষ্ঠানে ঊর্ধ্বতন সেনা কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতেই শান্তিকালীন পদকপ্রাপ্তদের প্রশংসনীয় কর্মকাণ্ডের সারসংক্ষেপ তুলে ধরা হয়। সেনাপ্রধান তাঁর বক্তব্যের শুরুতেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি যথাযথ শ্রদ্ধা জ্ঞাপনপূর্বক উল্লেখ করেন যে, ‘এ পদক প্রদান অন্য সেনাসদস্যদেরও সেনাবাহিনী ও দেশের স্বার্থে নিবেদিত হয়ে দায়িত্ব পালনে উদ্বুদ্ধ করবে।’

এর আগে গত ২১ নভেম্বর সশস্ত্র বাহিনী দিবসে সুদক্ষ ব্যবস্থাপনা ও দৃষ্টান্তমূলক নেতৃত্ব প্রদানের মাধ্যমে দেশ ও জাতীয় প্রয়োজনে সেনাবাহিনীকে যথাযথভাবে পরিচালনা করায় এবং বিভিন্ন জাতীয় গুরুত্বপূর্ণ দায়িত্বে অসামান্য অবদান রাখার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেনাপ্রধানকেও ‘সেনাবাহিনী পদক’ প্রদান করেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page