1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৩২ অপরাহ্ন

লোহাগাড়ায় শিকারির গুলিতে প্রাণ গেল শিক্ষার্থীর

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ২৫ নভেম্বর, ২০২০
  • ৩৪৪ জন পড়েছেন

লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চুনতিতে শিকারির গুলিতে মারুফুল ইসলাম (১২) নামের ষষ্ঠ শ্রেণীর এক স্কুল ছাত্র নিহত হয়েছেন।বুধবার (২৫ নভেম্বর) সন্ধ্যা ৭ টার দিকে চুনতি ইউনিয়নের পশ্চিম নারিশ্চার জাদি মুড়া এলাকায় এ মর্মান্তিক ঘটনা ঘটে।সে ওই এলাকার মাওলানা মোহাম্মদ ফোরকানের ছেলে।

নিহতের বড় ভাই মোহাম্মদ মামুন সাংবাদিকদের জানান, তার ভাই বাড়ির উঠানে বৈদ্যুতিক লাইটের নিচে বসে পড়ালেখা করছিল।স্থানীয় জিতং বড়ুয়া নামে এক ব্যক্তি নিয়মিত রাতে বন্দুক দিয়ে বন্যশুকর শিকার করেন।শিকারের পর তিনি খড়ের ভিতর বন্দুকটি লুকিয়ে রাখেন।ঘটনার দিন তিনি শিকারে যাওয়ার পূর্বে বন্দুক বের করার সময় অসাবধানতা বশত গুলি বের হয়ে যায়। এতে মারুফের বুকে গুলিবিদ্ধ হয়। তাৎক্ষণিকভাবে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর থেকে অভিযুক্ত জিতং বড়ুয়া গা ঢাকা দিয়েছে।তাই তার বক্তব্য পাওয়া যায়নি।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ বলেন,লাশের সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হচ্ছে।এ ব্যাপারে আমরা অস্ত্র উদ্ধারের পাশাপাশি অভিযুক্ত আসামীকে ধরার চেষ্টা চালাচ্ছি।এ ঘটনায় মামলা দায়ের প্রস্তুতি চলছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: