1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৬:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম

বদিউজ্জামানকে চেয়ারম্যন হিসেবে দেখতে চায় দৌলতপুর বাসী

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০
  • ৭৬ জন পড়েছেন

জুবায়েল হোসেনঃআসন্ন সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার ৪নং দৌলতপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যন পদে প্রার্থী হিসেবে বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দের আলোচনায় জনপ্রিয়তায় শীর্ষে রয়েছে বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আমিরাত স্পিনিং মিল লিমিটেডের চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা আলহাজ্ব বদিউজ্জামান ফকির। তাকে দৌলতপুর ইউনিয়নের চেয়ারম্যন হিসেবে দেখতে চায় স্থানীয় ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের সাধারণ জনতা।

ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে স্থানীয় বাসিন্দাদের মধ্যে অসংখ্য জনগণ চেয়ারম্যন হিসেবে দেখতে চেয়ে নিজ নিজ আইডি থেকে একাধিক পোষ্ট দিচ্ছেন।

এছাড়া এলাকার বিভিন্ন সামাজিক সংগঠন, রাজনৈতিক যোদ্ধা, রাজনৈতিক শুভাকাঙ্ক্ষীদের প্রাণের দাবি জানিয়ে সিরাজগঞ্জ ৫ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আব্দুল মমিম মন্ডলের এর দৃষ্টি আকর্ষণ করছেন।

স্থানীয় আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দের সাথে সক্রিয়, চেয়ারম্যন পদে জনপ্রিয়তায় শীর্ষে আলহাজ্ব বদিউজ্জামান ফকির , দলের সঙ্গে সম্পৃক্ততা ও দলীয় যে কোন প্রোগ্রামে তার ভূমিকা অনেক প্রশংসনীয় ও মানুষের আপদবিপদে সর্বদা তিনি মানুষের পাশে দাঁড়ান । সেই সকল দৃষ্টিকোন থেকে নিঃসন্দেহে আলহাজ্ব বদিউজ্জামান ফকির একজন যোগ্য প্রার্থী। দীর্ঘদিন ধরে তিনি আওয়ামী রাজনীতির সাথে সম্পৃক্ততা রয়েছেন।

তিনি ছোটকাল থেকেই ব্যবসা ও আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত আছেন।

জননেতা আলহাজ্ব বদিউজ্জামান ফকির জানান, ছোটকালে বঙ্গবন্ধুর দল বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতির সাথে সম্পৃক্ততা ছিলাম। তিনি আরও জানান, আমি মানুষের সেবা করতে চাই। মানুষের কল্যাণে ও এলাকার উন্নয়নে নিজেকে নিয়োজিত রাখতে চাই। সুখ-দুঃখে সব সময় এলাকাবাসীর পাশে আছি এবং থাকবো।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা