1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

সিরাজগঞ্জ যাচ্ছেন ড. সাজ্জাদ হায়দার

স্টাফ রিপোর্টারঃ
  • সময় : বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০
  • ৩৫২ জন পড়েছেন

বৃহস্পতিবার সিরাজগঞ্জ যাচ্ছেন আওয়ামী লীগের অন্যতম সহযোগী সংগঠন যুবলীগের পূর্ণাঙ্গ কমিটির সর্বোচ্চ নীতি ফোরামের অন্যতম প্রেসিডিয়াম সদস্য ড. সাজ্জাদ হায়দার।

উত্তরবঙ্গের কৃতি সন্তান ড.সাজ্জাদ হায়দার তার পিতা বিশিষ্ট বীর মুক্তিযোদ্ধা মরহুম আবদুল মতিন মোহনের সমাধিতে শ্রদ্ধা জানাতে এবং তার মায়ের সাথে দেখা করতে সিরাজগঞ্জের শাহজাদপুরে যাচ্ছেন। সকালে হযরত মখতুম শাহদৌলা (রহঃ) এর মাজার জিয়ারত করবেন এবং তার পিতা বিশিষ্ট বীর মুক্তিযোদ্ধা মরহুম আবদুল মতিন মোহনের সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পন করে তাঁর স্মৃতির প্রতি শ্রদ্ধা জানাবেন। পরে তারা ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেবেন।

ড. সাজ্জাদ হায়দারের সিরাজগঞ্জ আগমন উপলক্ষে বর্নিল পতাকা দিয়ে সাজানো হয়েছে রাস্তাঘাট। যুবলীগের পূর্ণাঙ্গ কমিটির নবনির্বাচিত সর্বোচ্চ নীতি নির্ধারনী ফোরামের অন্যতম প্রেসিডিয়াম সদস্য ড.সাজ্জাদ হায়দারকে বরণ করে নিতে দলীয় নেতাকর্মীদের মধ্যে উৎসাহ উদ্দীপনা সৃষ্টি হয়েছে। সর্বত্রই উৎসবের আমেজ বিরাজ করছে।

উল্লেখ্য, সদ্য ঘোষিত আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুবলীগের পূর্ণাঙ্গ কমিটিতে রাজশাহী এবং রংপুর বিভাগ থেকে একমাত্র প্রেসিডিয়াম সদস্য হয়েছেন ত্যাগী ও পরীক্ষিত নেতা ড. সাজ্জাদ হায়দার। তিনি সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার পোতাজিয়া গ্রামের বিশিষ্ট রাজনীতিবিদ সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মরহুম আবদুল মতিন মোহনের পুত্র। সদাহাস্যজ্বল, সৎ, বিনয়ীও ক্লিন ইমেজধারী হিসেবে পরিচিতি যুবলীগ নেতা ড. সাজ্জাদ হায়দার মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কাউন্সিলের প্রধান উপদেষ্টা, সেন্টার ফর ফরেন অ্যাফেয়ার্স স্টাডিস এর ভাইস চেয়ারম্যান, বাংলাদেশের সবচেয়ে বড় প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের পররাষ্ট্র উপদেষ্টা, বাংলাদেশের শান্তি পরিষদের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, রাশিয়া-বাংলাদেশ মৈত্রী সমিতির সেক্রেটারি, ভারত-বাংলাদেশ মৈত্রী সমিতির কেন্দ্রীয় সদস্য এবং সর্বশেষ বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়া ঘোষিত পূর্ণাঙ্গ কমিটিতে তিনি যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: