1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:১৯ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

মোহনপুরে ওসি’র সাথে সাংবাদিকদের মতবিনিময়

নিজস্ব প্রতিনিধি
  • সময় : শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০
  • ৩৭০ জন পড়েছেন

মোহনপুর থানার নবাগত অফিসার ইনর্চাজ (ওসি) মোহাম্মাদ তৌহিদুল ইসলাম ও ওসি (তদন্ত) তৌহিদুর রহমানের সাথে মোহনপুর উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

শুক্রবার সন্ধ্যায় এ মত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা প্রেসক্লাবের সভাপতি প্রভাষক সাদিকুল ইসলাম স্বপন। সাধারন সম্পাদক মুত্তাকিন আলমের পরিচালায় উপস্থিত ছিলেন যুগ্ম সম্পাদক রতন মাস্টার, সাংগঠনিক সম্পাদক রিপন আলী, রায়হানুল হক রিফাত, আসগর আলী সাগর, মোস্তফা কামাল, জাহিদুল রশিদ, জুয়েল রানা, ফয়সাল হোসেন, আনসার তালুকদার স্বাধীন, সুমন শান্ত প্রমুখ। মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) তৌহিদুল ইসলাম সাংবাদিকদের প্রতি দিক নির্দেশনামূলক বক্তব্যে প্রদানে বলেন, সাংবাদিকদের বস্তুনিষ্ঠ ও তথ্য বহুল সংবাদ পরিবেশন করতে হবে, যেন ঐ সংবাদ দেশ ও জাতির কল্যান বয়ে আনে। সাংবাদিকরা সমাজের বিবেক এবং সংবাদ প্রত্র সমাজের দর্পণ। সমাজের বাস্তব চিত্র তুলে ধরে বিভিন্ন অপরাধমূলক কার্যকলাপ প্রতিরোধে আইন শৃঙখলা রক্ষা বাহিনীর সহায়ক ভূমিকা রাখতে, আবার উন্নয়নমূলক কর্মকান্ডেরর চিত্র ধরে দেশকে এগিয়ে নিতে সাংবাদিকদের ভূমিকা অপরিসীম। এই সময় তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

জা-বি

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: