1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৬:০৪ পূর্বাহ্ন
শিরোনাম

বিজিবি’র অভিযানে ৩০ টি স্বর্ণের বারসহ ৩ জন গ্রেফতার

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ৩০ নভেম্বর, ২০২০
  • ২৯০ জন পড়েছেন

মোঃ সাহিদুল ইসলাম শাহীন,বেনাপোল(যশোর);- ৩.৫ কেজি ওজনের ৩০টি স্বর্ণের বার সহ ৩ জন পাচারকারীকে গ্রেফতার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ(বিজিবি) সদস্যরা।

৪৯, ব্যাটালিয়ন বর্ডার গার্ড বাংলাদেশ(বিজিবি)’র যশোর অধিনায়ক লে. কর্ণেল মোঃ সেলিম রেজা,পিএসসি জানান,
দীর্ঘদিন যাবত হুন্ডি, মাদক, চেরাচালান ও স্বর্ণ আটকের নিমিত্তে বিজিবি’র বিশেষ পরিকল্পনা অনুযায়ী গোয়েন্দা তৎপরতাসহ অভিযান জোরদার করা হয়েছে। এছাড়াও, করোনাকালীন সময়ে চোরাকারবারীদের যেকোন তৎপরতা ও কর্মকান্ড রহিত করনের লক্ষে বিশেষ গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি ও অপারেশনাল কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় অভিযান চালিয়ে আসামী সহ উল্লিখিত স্বর্ণ গুলি উদ্ধার করা হয়।

সেলিম রেজা বলেন, অদ্য ৩০ নভেম্বর ২০২০ তারিখ যশোর ব্যাটালিয়ন সদর হতে সহকারী পরিচালক মোহাম্মদ ফারুক হোসেন এর নেতৃত্বে একটি বিশেষ চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করা হয়। উক্ত অভিযানে যশোর-মাগুড়া রোড, বাহাদুরপুর বাজার পাঁকা রাস্তার উপর হতে শরীয়তপুর হতে বেনাপোলগামী ফেম পরিবহনের একটি বাস তল্লাশী করে ৩.৫ কেজি ওজনের ৩০ টি স্বর্নের বারসহ ০৩ জন আসামী আটক করা হয়। যার আনুমানিক সিজার মূল্য ২,৪১,৫০,০০০/- (দুই কোটি একচল্লিশ পঞ্চাশ হাজার) টাকা। আটককৃত আসামীদের নাম (১) রতন কুমার পোদ্দার (৪৯), পিতা-গোস্ট বিহারী পোদ্দার, গ্রাম-গোলাপরায়, ডাকঘর-পঞ্চসার, থানা-মুন্সিগঞ্জ, জেলা-মুন্সিগঞ্জ, (২) প্রদীপ সাহা (৫৫), পিতা-মৃত মিন্টু সাহা, গ্রাম-মাঝিয়ারা, ডাকঘর-জীবনগঞ্জ বাজার, থানা-নবীনগর, জেলা-ব্রাহ্মনবাড়িয়া, (৩) পংকজ দত্ত (৪৮), পিতা-সোভল দত্ত, কালীগঞ্জ শাহা রোড়, থানা-গেন্ডারিয়া, জেলা-ঢাকা। উদ্ধারকৃত স্বর্নের বার ও আসামীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াধীন।

প্রেরক:- মোঃ সাহিদুল ইসলাম শাহীন
বেনাপোল প্রতিনিধি
শার্শা,যশোর।
মোবাইল:-০১৭৯১৩১২১১১।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা