1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৩১ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

কালিগঞ্জে ছাত্রদলের নেতৃত্বে সহস্রাধিক মাস্ক বিতরন

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০
  • ১৯৩ জন পড়েছেন

মোঃ মারুফবিল্লাহ, কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধিঃসাতক্ষীরার কালিগঞ্জ উপজেলা ছাত্রদলের উদ্যোগে সহস্রাধিক মানুষের মাঝে মাক্স বিতরন করা হয়। ৫ ডিসেম্বর শনিবার সকাল ১০ ঘটিকা হইতে ১২ ঘটিকা পর্যন্ত মাস্ক বিতরন করা হয়। ছাত্রদলের নেতৃবৃন্দ দুটি পৃথক দলে বিভক্ত হয়ে একদল কালিগঞ্জ ফুলতলা মোড়ে এবং অপরদল ইসলামী ব্যাংক মোড়ে মাস্ক বিতরন করে। ফুলতলা মোড়ে মাক্স বিতরন কার্যক্রমে নেতৃত্ব দেন উপজেলা ছাত্রদলের নবগঠিত কমিটির আহবায়ক ফরহাদ হোসেন সাদ্দাম, সদস্য সচিব শেখ পারভেজ ইসলাম ও সিনিঃ যুগ্ম আহবায়ক বাপ্পি হোসেন।

অপরদিকে ইসলামী ব্যাংক মোড়ে মাক্স বিতরনে নেতৃত্ব দেন উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক মোঃ জাকির হোসেন ও যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ আল মামুন, যুগ্ম আহবায়ক কাজী শরিফুল ইসলাম, যুগ্ম আহবায়ক শাকির হোসেন পলাশ। কালিগঞ্জ বিএনপি কার্যালয়ের সামনে থেকে ফুলতলা মোড়ে মাক্সবিহীন সকল পথচারী ও প্রত্যেকটি দোকানে দোকানে যেয়ে মাক্স বিতরন করা হয়। পরে দুদলে বিভক্ত নেতা-কর্মীরা ফুলতলা মোড়ে একত্রিত হয়।

এসময় উপস্থিত থেকে মাক্স বিতরনে সহযোগীতা করেন উপজেলা বিএনপি’র স্বনির্ভর বিষয়ক সম্পাদক ও উপজেলা যুবদলের সাবেক অর্থ সম্পাদক এস,এম হাফিজুর রহমান বাবু, উপজেলা বিএনপি’র সহ-ছাত্র বিষয়ক সম্পাদক ও উপজেলা ছাত্রদলের সদ্য সাবেক সাধারন সম্পাদক রেদওয়ান ফেরদৌস রনি, উপজেলা তাঁতীদলের সাবেক সভাপতি শেখ আল মামুন, ছাত্রদল নেতা মোঃ নাঈম হোসেন ও আজমুল হোসেন প্রমূখ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: