1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৪৩ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

নাগরপুরে অবৈধ ট্রাক্টরের ধাক্কায় সিএনজি চালক নিহত, আহত ৫

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০
  • ৪৯৯ জন পড়েছেন

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ
টাঙ্গাইলের নাগরপুরে সিএনজি চালিত অটোরিক্সা ও অবৈধ ট্রাক্টরের সংঘর্ষে সিএনজি চালক নিহত হয়েছেন। এ ঘটনায় সিএনজিতে থাকা ৫ যাত্রী আহত হয়। শনিবার (০৫ ডিসেম্বর) সকালে টাঙ্গাইল-আরিচা আঞ্চলিক সড়কের নাগরপুর উপজেলা ফায়ার সার্ভিস সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সিএনজি চালক সেন্টু মিয়া (৩৫) উপজেলার চাষাভাদ্রা গ্রামের মজিদ মিয়ার ছেলে। আহতরা হলেন দৌলতপুর উপজেলার সহিউদ্দিনের ছেলে রফিক (৩৫), সমেজ উদ্দিনের ছেলে কাবিল (৩২), ঘিওর উপজেলার নূর ওসমানের ছেলে পলাশ (২৪), টাঙ্গাইল সদর উপজেলার অরবিন্দের ছেলে অমিত ও বৃদ্ধা হেমন্তী (৬০)। পুলিশ এ ঘটনায় অবৈধ ট্রাক্টরটি আটক করতে সক্ষম হলেও এর চালক পালিয়ে যায়।

পুলিশ এবং এলাকাবাসী জানায়, শনিবার সকালে নাগরপুর থেকে ছেড়ে আসা একটি সিএনজি চালিত অটোরিক্সা যাত্রী নিয়ে টাঙ্গাইলের দিকে যাচ্ছিলো। পথিমধ্যে সিএনজিটি উপজেলার ফায়ার সার্ভিস সংলগ্ন এলাকায় পেঁৗছলে নাগরপুরগামী ইট বোঝাই অপর একটি ট্রাক্টরের সাথে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ট্রাক্টর ও সিএনজি রাস্তার পাশে খাদে পড়ে সিএনজিটি দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলে সিএনজি’র চালক নিহত হয় এবং ৫ জন যাত্রী আহত হয়। পরে উপজেলা ফায়ার সার্ভিসের কর্মীরা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে ভর্তি করে। এদের মধ্যে উন্নত চিকিৎসার জন্য ২ জনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।
নাগরপুর থানার ওসি আনিছুর রহমান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশ দূর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছে ঘাতক ট্রাক্টরটি আটক করে আহতদের চিকিৎসার ব্যবস্থা করে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: