1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:৪৯ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

মুজিব এ্যাওর্য়াড পেলেন ঠাকুরগাঁওয়ের কৃষক নেতা সরকার আলাউদ্দীন

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০
  • ১৮৫ জন পড়েছেন

ঠাকুরগাঁওঃ মুজিব শতবর্ষে মুজিব ও মাদার তেরেসার স্মরণে অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সফলতা শীর্ষক সম্মাননা প্রদান অনুষ্ঠানে মুজিব শতবর্ষে মুজিব এ্যাওর্য়াড ২০২০ পেলেন ঠাকুরগাঁওয়ের কৃষক নেতা সরকার আলাউদ্দীন।

শনিবার (৫ ডিসেম্বর) সন্ধ্যায় রাজধানী ঢাকায় হোটেল অরনেট বিজয়নগরে মুক্তিযোদ্ধা সন্তান ফাউন্ডেশন ও মাদার তেরেসা স্মৃতি ফাউন্ডেশন এর যৌথ উদ্যোগে সাংগঠনিক দক্ষতায় বিশেষ অবদান রাখার জন্য মুজিব এ্যাওর্য়াড ২০২০ পেলেন বাংলাদেশ আওয়ামী কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও ঠাকুরগাঁও জেলা কৃষকলীগের সভাপতি সরকার আলাউদ্দীন।
সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি সাবেক তথ্য ও সাংস্কৃতি প্রতিমন্ত্রী সৈয়দ দীদার বখত এর কাছ থেকে তিনি এ সম্মাননা গ্রহণ করেন।

এ সময় উদ্বোধক অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আলহাজ্ব এম. এ রহিম সিআইপি, চেয়ারম্যান এম আর গ্রুপ, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক ভাইস চ্যান্সেলর শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয় এর প্রফেসর ড. কামালউদ্দীন আহমেদ, মূল প্রবন্ধক বাংলাদেশ আইপিটিভি অর্নাস এসোসিয়েশিন এর সভাপতি মুহাম্মদ আতাউল্লাহ খানসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ। অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন আলহাজ্ব লায়ন মোঃ মাসুদুর রহমান, সভাপতি, মুক্তিযোদ্ধা সন্তান ফাউন্ডেশন।
জানা যায়, মুক্তিযোদ্ধার সন্তান ফাউন্ডেশন ও মাদার তেরেসা স্মৃতি ফাউন্ডেশন প্রতিবছর সন্মাননা প্রদান অনুষ্ঠান আয়োজন করেন। দেশের বিভিন্ন প্রান্ত থেকে বিশেষ অবদান রাখার জন্য বিশিষ্ট ব্যক্তিবর্গকে এ সন্মাননা স্মারক প্রদান করেন।
কৃষকনেতা সরকার আলাউদ্দীনকে মুজিব এ্যাওর্য়াড ২০২০ সন্মাননা প্রদান করায় ঠাকুরগাঁওবাসী আনন্দ প্রকাশ করেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: