1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

তরুণ সাংবাদিক নাসিম আহমেদ রিয়াদের জন্মদিনে প্রতিদিনের সময়ের শুভেচ্ছা

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০
  • ৪৫৫ জন পড়েছেন

নিজস্ব প্রতিবেদকঃ সমকালীন তরুণ লেখকদের মধ্যে মেধাবী ও জনপ্রিয় এক নাম নাসিম আহমেদ রিয়াদ। লেখালেখির পাশাপাশি করছেন সাংবাদিকতাও। নাসিম আহমেদ রিয়াদের লেখালেখির হাতেখড়ি ছোটোবেলায়। দেশের বিভিন্ন পত্রিকা ও লিটলম্যাগে রয়েছে তার সরব উপস্থিতি। তিনি মূলত শিশুদের জন্য লিখতে পছন্দ করেন। ইতোমধ্যে তার দুটি শিশুতোষ বই প্রকাশিত হতে যাচ্ছে।

জাতীয় দৈনিক ‘স্বদেশ বিচিত্রা’ এবং ‘দ্য পিপলস নিউজ২৪’র নিজস্ব প্রতিনিধি হিসেবে এবং প্রতিদিনের সময়ের প্রকাশক কাজ করছেন। পাশাপাশি ফিচার লিখছেন বিভিন্ন জাতীয় দৈনিকে।

আজ সোমবার (৭ ডিসেম্বর) এই তরুণ সাংবাদিক ও লেখকের জন্মদিন। এই দিনে নাসিম আহমেদ রিয়াদ সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলায় জন্মগ্রহণ করেন।
জন্মদিনে আমাদের অনেক শুভেচ্ছা। তার আগামী উজ্জ্বল হোক।

সৃষ্টিশীল ও মেধাবী তরুণ লেখক নাসিম আহমেদ রিয়াদের অনন্য প্রতিভায় মুগ্ধ এবং নিজেকে তার একজন বড় ভাই দাবী করে প্রতিদিনের সময় ডট কম সম্পাদক শাহিনুর রহমান সোনা বলেন, ছোট ভাইটির সাথে কাজ করছি অনেকদিন হলো। তার লেখালেখি, সাংবাদিকতা, উপস্থাপনা, নানাবিধ সামাজিক ও সাংস্কৃতিক কর্মকান্ড সত্যিই অন্যদের জন্য অনুকরণীয়।

জন্মদিনে নাসিম আহমেদ রিয়াদের সার্বিক সুস্থতা কামনা করে প্রতিদিনের সময়ের সম্পাদক শাহিনুর রহমান সোনা বলেন, বাংলাদেশের শিল্প সাহিত্য সংস্কৃতি তথা গণমাধ্যমকে অনেক কিছুই দেয়ার বাকী আছে প্রিয় ভাইটির। মহান সৃষ্টিকর্তার নিকট তার সুস্থতাই কামনা করি প্রতিনিয়ত।

এদিকে নাসিম আহমেদ রিয়াদ’র জন্মদিনে প্রতিদিনের সময় ডটকম পত্রিকার পরিবার ও বিভিন্ন সংগঠন শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: